বগুড়া জেলা

বগুড়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত প্রায় ৩০

বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার দুই যাত্রী নিহত হয়েছেন, আহত হয়েছেন আরো ৪জন। বগুড়া-রংপুর মহাসড়কের ঝোপগাড়ি এলাকায় সকাল ৮ থেকে সাড়ে ৮টার মধ্যে এই দুর্ঘটনা ঘটে।নিহতেরা হলেন বগুড়া সদর উপজেলার শাখারিয়া ইউনিয়নের নামাবালা গ্রামের, আব্দুর রফিকের স্ত্রী আনোয়ারা বেগম (৪৫) ও আজাহার প্রামাণিকের স্ত্রী হামিদুন বেগম (৬০)।

পুলিশের দেয়া তথ্য অনুযায়ী, নিহত দুইজন আত্মীয়। তারা পারিবারিক কোন একটি দাওয়াতে অংশ নিতে ব্যাটারিচালিত অটোরিক্সায় চারমাথার দিকে যাচ্ছিল। এমন সময় রংপুরগামী একটি বাস অটোরিক্সাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়দের সহযোগীতায় উপশহর ফাঁড়ি পুলিশ আনোয়ারাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও হামিদুনকে টিএমএসএস মেডিকেল কলেজে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। অটোরিক্সার চালকসহ আহত চারজন টিএমএসএস মেডিকেল কলেজে ভর্তি আছে।

বগুড়া সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, নিহত দুজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। ঘাতক বাসটিকে এখনও আমরা শনাক্ত করতে পারিনি।

অন্যদিকে, সকাল ৭টার দিকে শাকপালা মোড়ে রংপুরগামী হানিফ পরিবহন নাটোর থেকে আসা একটি ট্রাকে ধাক্কা মারলে ২০-২৫ জন আহত হয়। কেউ মারা না গেলেও বাসের হেলপার রফিকুলের একটি পা কেটে তাকে বের করতে হয়। সবাই শজিমেকে ভর্তি আছেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button