আইন ও অপরাধ

বগুড়া গাবতলীতে গলাকেটে চাতাল শ্রমিককে হত্যা

বগুড়ার গাবতলী উপজেলার নিশিন্দারা গ্রামের একটি পরিত্যাক্ত ইট ভাটায় ইব্রাহীম (২২) নামের এক চাতাল শ্রমিককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। ১৩ সেপ্টেম্বর সোমবার দিবাগত রাত ১ টার দিকে
এই হত্যাকান্ড ঘটে।

নিহত ইব্রাহীম সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার খামারগাতি গ্রামের আশরাফ আলীর ছেলে। ইব্রাহীম বগুড়ার শেরপুর উপজেলায় একটি চাতালে শ্রমিকের কাজ করতেন।

জানা যায়, সন্ধ্যার পর ইব্রাহীম তার চাতাল মালিকের এ্যাপাচি মোটরসাইকেল নিয়ে বের হন। এরপর চাতালে আর ফেরেননি। দিবাগত রাত ২ টার দিকে বগুড়া-চন্দনবাইশা সড়কে গাবতলী উপজেলার নিশিন্দারা এলাকায় একটি পরিত্যাক্ত ইট ভাটায় কয়েকজন দুর্বৃত্ত ইব্রাহীমকে গলা কেটে হত্যার চেষ্টা করে। এসময় ইব্রাহীম গুরুতর জখম অবস্থায় দৌড়ে ইটভাটা সংলগ্ন পাকা সড়কে পড়ে যায়। ওই সড়কে চলাচলকারী লোকজন তাকে উদ্ধার করে পুলিশে সংবাদ দেয়। পরে পুলিশ তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৪ সেপ্টেম্বর মঙ্গলবার সকাল ৬ টার দিকে ইব্রাহীম মারা যান।

গাবতলী মডেল থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে ইব্রাহীমের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। এসময় জাহিদ নামের এক যুবককে আটক করা হয়েছে। জড়িত অন্যান্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

তিনি বলেন, চাতাল মালিকের সাথে কথা বলে জানা গেছে তার মোটরসাইকেল ইব্রাহীম ব্যবসা সংক্রান্ত কাজে ব্যবহার করতেন।

এই বিভাগের অন্য খবর

Back to top button