খেলাধুলাবগুড়া জেলা

বগুড়ায় টাইলস ব্যবসায়ী মালিক সমিতির ফুটবল প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

বগুড়া জেলা টাইলস ব্যবসায়ী মালিক সমিতির উদ্যোগে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেলে শহরের খান্দারে মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন ফুটবল ষ্টেডিয়ামে খেলা শেষে পুরস্কার বিতরণ করা হয়। জেলা টাইলস ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি শামসুল আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্সের সহ সভাপতি ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ।

বিশেষ অতিথি ছিলেন বগুড়া প্রেসক্লাবের সহ-সভাপতি ও উত্তরের দর্পণ সম্পাদক আব্দুস সালাম বাবু। এসময় বক্তব্য রাখেন বিআরটিসি শপিং কমপ্লেক্স এর বিশিষ্ঠ ব্যবসায়ী শেখ আরিফুজ্জামান আরিফ, টাইলস ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক রুবেল শেখ, সাংগঠনিক সম্পাদক রেজাউল করিম ডাবলু, সমিতির সহ সভাপতি সোহান তালুকদার, আ.হ,ম তুহিন, ফজলে রাব্বী, একেএম কামরুজ্জামান, রাজু, পিটু, গাবতলী পৌরসভার সাবেক কাউন্সিলর সোহেল রানা, যুবলীগ নেতা লিটন রহমান সহ আকিজ, গ্রেটওয়াল, আর এ কে, তুষার, মোনালিসা, মীর সিরামিকস সহ বিভিন্ন টাইলস কোম্পানির প্রতিনিধি উপস্থিত ছিলেন। খেলায় টাইলস কোম্পানির প্রতিনিধি ১-০ গোলে টাইলস ব্যবসায়ীদের পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে বেলুন ও ফেস্টুন উড়িয়ে ফুটবল প্রতিযোগিতার উদ্বোধন করেন প্রধান অতিথি।

এতে প্রধান অতিথি মাফুজুল ইসলাম রাজ বলেন, বর্তমান সরকার ক্রীড়াক্ষেত্রে উন্নয়নে কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার আন্তরিক প্রচেস্টায় এগিয়ে যাচ্ছে দেশের ক্রীড়াঙ্গন। বগুড়ার ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে মাসুদুর রহমান মিলনের নেতৃত্বে জেলা ক্রীড়া সংস্থা কাজ করছে। সুন্দর সমাজ গঠনে নিয়মিত ক্রীড়া চর্চার বিকল্প নেই। খেলাধুলা মেধা ও মননের বিকাশ ঘটায়। তাই শরীর সুস্থ রাখতে নিয়মিত খেলাধুলা করা প্রয়োজন। তিনি সততার সাথে ব্যবসা পরিচালনার জন্য সবার প্রতি আহবান জানান।

এ বিভাগের অন্য খবর

Back to top button