বিনোদন

“একটা সময় কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম’

কয়েকটি সিনেমায় মায়াবী রূপ ও অভিনয়ের দক্ষতা দেখিয়ে দর্শকদের নজর কেড়েছেন বলিউডের অভিনেত্রী ম্রুনাল ঠাকুর।

তেলেগু সিনেমা ‘জার্সি’র হিন্দি রিমেক হয়েছে বলিউডে। ক্রিকেট কেন্দ্রিক এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর। তার বিপরীতে আছেন ম্রুনাল।

সিনেমাটি নিয়ে এক সাক্ষাতকারে অভিনেত্রী জানান, ভারতের জাতীয় দলের তারকা বিরাট কোহলিকে একটা সময় পাগলের মতো ভালোবাসতেন। তিনি বলেন, ‘একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই ওর ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে সিনেমার অংশ। এটা একটা দারুণ ব্যাপার।’

‘জার্সি’টি ছবিটির পরিচালনা করছেন গৌতম তিন্নানউরি। গত বছর অগাস্টে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার কারণে তা পিছিয়ে যায়। চলতি বছর দীপাবলিতে ‘জার্সি’র মুক্তির কথা ভেবেছেন নির্মাতারা। জার্সি ছাড়াও একাধিক ছবি হাতে রয়েছে ম্রুণালের। পরেশ রাওয়াল, শরমন জোশী ও অভিমন্যু দাসানির সঙ্গে ‘আঁখ মিচোলি’তে দেখা যাবে তাকে। এছাড়া তামিল ছবি ‘ঠাদাম’-র হিন্দি সংস্করণে আদিত্য রয় কাপুরের নায়িকা হচ্ছেন ম্রুণাল। ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় থাকবেন। সূত্র: জি নিউজ।

এ বিভাগের অন্য খবর

হাইলাইট
Close
Back to top button