আইন ও অপরাধ

বগুড়ার ক‌লিন্স কসমে‌টিকসের ৫০ হাজার টাকা জরিমানা

বগুড়ার কলিন্স কস‌মে‌টি‌কস্ এর কারখানায় অ‌ভিযান চা‌লি‌য়ে বিপুল পরিমাণ নকল এবং মেয়া‌দোত্তীর্ণ পণ‌্য জব্দ ক‌রে‌ছে র‌্যাব-১২। এসময় কোম্পানীর মা‌লিক‌কে ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার দুপুর ১২টায় শহ‌রের নারুলী এলাকার কারখানা‌টিতে অ‌ভিযান চালায় তারা।

অ‌ভিযা‌নে নেতৃত্ব দেন জেলা প্রশ‌াস‌কের নির্বাহী ম‌্যা‌জি‌স্ট্রেট রুপম দাস এবং র‌্যাব-১২ এর স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন।
অ‌ভিযান শে‌ষে র‌্যাব-১২ এর স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার সোহরাব হোসেন জানান, আমরা গোপনে সংবাদ পাই কারখানা‌টি‌তে নকল পণ‌্য উৎপাদন এবং মেয়া‌দোত্তীর্ণ পণ্যে নতুন মোড়‌ক লা‌গি‌য়ে বাজা‌রে সরবরাহ করা হ‌চ্ছে। এমন সংবা‌দের ভি‌ত্তি‌তে আমরা অ‌ভিযান চালাই। কারখানাটি থে‌কে বিপুল পরিমাণ নকল এবং মেয়াদোত্তীর্ণ পণ‌্য পাওয়া গে‌ছে।

এছাড়া অ‌নেক প‌ণ্যের মোড়‌কে তারা উৎপাদন তা‌রিখ দিয়ে রে‌খে‌ছে ২০২২ স‌াল।যেগু‌লো আমরা জব্দ ক‌রে‌ছি। জব্দকৃত মালামাল গুলোর আনুমানিক মুল্য ২০ লাখ টাকা হবে বলেও জানান তিনি।

মালামাল গুলো নিরাপদ স্হানে ধংস্ব করা হবে। এ ছাড়া ক‌লিন্স কস‌মে‌টি‌ক্সের মা‌লিক আব্দুল ম‌মিন ক‌লিন্স‌কে ৫০ হাজার টাকা জ‌রিমানা করা হ‌য়ে‌ছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button