সারাদেশ

২৫ বছরের নাতির সঙ্গে ৫৫ বছর বয়সী দাদির বিয়ে

আপত্তিকর অবস্থায় ধরা পড়ার পর ২৫ বছরের প্রতিবেশী নাতির সঙ্গে ৫৫ বছর বয়সী দাদির বিয়ে দিয়েছে এলাকাবাসী। সোমবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বড়হিত ইউনিয়নের নওপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

দাদি-নাতির বিয়ের বিষয়টি গণমাধ্যমকেকে নিশ্চিত করেছেন বড়হিত ইউনিয়নের বিয়ের কাজী মোহাম্মদ নুরুল্লাহ।  

তিনি বলেন, সোমবার সন্ধ্যায় নওপাড়া গ্রামে বিয়ের রেজিস্ট্রি হয়েছে। বিয়েতে পাঁচ লাখ টাকার দেনমোহর করা হয়। নতুন দম্পতি সম্পর্কে প্রতিবেশী দাদি-নাতি।  

নওপাড়া গ্রামের কামাল হোসেন বলেন, বিয়ের পর মিষ্টি বিতরণ করা হয়েছে। ওই দাদির স্বামী পাঁচ বছর আগে মারা গেছেন। তিনি বাড়িতে একাই বসবাস করতেন। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দিনগত রাতে প্রতিবেশী নাতির সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় ধরা পড়েন তিনি। পরদিন শুক্রবার (৩ সেপ্টেম্বর) বিষয়টি নিয়ে স্থানীয় মুরুব্বিরা সালিশে বসে তাদের বিয়ের সিদ্ধান্ত দেন। তবে এরপরই নাতি পালিয়ে যান। পরে স্থানীয়রা দাদিকে নাতির বাড়িতে তুলে দিয়ে আসেন।

একদিন পালিয়ে থাকার পর রোববার (৫ সেপ্টেম্বর) ওই যুবক বাড়ি ফেরেন। পরে ওইদিন আবার স্থানীয়রা সালিশে বসে সোমবার (৬ সেপ্টেম্বর) বিয়ের তারিখ নির্ধারণ করেন। সিদ্ধান্ত অনুযায়ী সোমবার তাদের বিয়ে হয়।

বড়হিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজালাল জানান, অসুস্থতার কারণে তিনি চিকিৎসাধীন আছেন। দাদি-নাতির বিয়ের বিষয়টি তার জানা নেই।

ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির মিয়া বলেন, বিয়ের বিষয়টি শুনেছি। তবে এ ব্যাপারে কেউ থানায় আসেননি।  

এ বিভাগের অন্য খবর

Back to top button