সারাদেশ

একাধারে ১৯ স্বর্ণের দোকান ডাকাতি

সাভারের আশুলিয়ার নয়ারহাট বাজারে ১৯টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় প্রায় দেড় থেকে ২০০ ভুরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করেছে ডাকাত দল। সোমবার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ।

ডাকাতি হওয়া দোকানের মালিক গৌরাঙ্গ গণমাধ্যমকে বলেন, রাত ১-২ টার দিকে তিনটি ইঞ্জিনচালিত নৌকায় প্রায় ৭০-৮০ জন ডাকাত বাজারে প্রবেশ করেন। এ সময় তাদের হাতে বন্ধুক, পিস্তল ও দেশীয় অস্ত্র ছিল। তারা সিকিউরিটি গার্ড ও বিভিন্ন দোকানের কর্মচারীদের ব্যাপক মারধর করতে থাকে। ভয়ে সিকিউরিটি গার্ড ও দোকানের কর্মচারীরা চিৎকারও করতে পারেনি। ডাকাতরা একে একে ১৯টি দোকানে ঢাকাতি করে প্রায় ১৫০ ভরি স্বর্ণ ও স্বর্ণালংকার লুট করে আবার নৌকা দিয়ে চলে যায়।

আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ ও উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করেন। এসআই জানান, গভীর রাতে একদল ডাকাত বংশী নদীতে নৌকাযোগে নয়ারহাট এলাকায় আসে। এরপর তারা নদী তীরবর্তী এলাকার প্রায় ১৮-১৯টি স্বর্ণের দোকানে হানা দেয়। এসময় অস্ত্রের মুখে জিম্মি করে ও বেঁধে দোকানে থাকা স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এ বিষয়ে তদন্ত চলছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button