বগুড়া জেলা

বগুড়া ডিবির অভিযানে ৬১ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) মাদকবিরোধী অভিযানে ৬১ বোতল ফেন্সিডিলসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম সেবার সার্বিক দিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আলী হায়দার চৌধুরীর তত্ত্বাবধানে ডিবি, বগুড়ার ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ এর নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে ৫ সেপ্টেম্বর সকাল ০৯.৩০ ঘটিকার সময় বগুড়া জেলার শেরপুর থানাধীন শালফা কলেজপাড়া সাকিনস্থ বাবু ‘ছ‘ মিল এর সামনে নির্মানাধীন বর্ধিতাংশ রাস্তার উপর হইতে ৬১ টি বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানার মুরারীপুরের মৃত মাহবুব হাওলাদারের ছেলে মনিরুজ্জামান মনির (৪০) ও নওগাঁ জেলার ধামুইরহাট উপজেলার ফার্সিপাড়ার মকবুল হোসেনের ছেলে মনিরুজ্জামান ধলাই (৪১)।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ মোঃ সাইহান ওলিউল্লাহ জানান, গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বগুড়া জেলার শেরপুর থানায় নিয়মিত মামলা রুজুপূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য যে গ্রফতারকৃত ১ নং আসামীর বিরুদ্ধে বগুড়া জেলাসহ দেশের বিভিন্ন জেলার বিভিন্ন থানায় ১৩টি এবং ০২ নং আসামীর বিরুদ্ধে ০২ টি মাদকসহ ও অন্যান্য মামলা রয়েছে।

সার্বিক আইন-শৃঙ্খলা রক্ষার্থে টিম ডিবি বগুড়ার অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে যোগাযোগ করুন-01320-126903

এ বিভাগের অন্য খবর

Back to top button