ধুনট উপজেলা

বগুড়া ধুনটে মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

বগুড়া ধুনট উপজেলার চিকাশী ইউনিয়নের বড়িয়া গ্রামে মোটরসাইকেল দুর্ঘটনায় ২জন নিহত হয়েছেন। শনিবার বিকেল ৪টায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছে আরও একজন।

নিহতরা হলেন সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের বিবিরপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে বিপ্লব হোসেন (৩৫) ও কড়িতলা গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে আব্দুল মোমিন (৩৭)। এ ঘটনায় আহত ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, বিপ্লব হোসেন, আব্দুল মোমিন ও অপর এক ব্যক্তি মোটরসাইকেল যোগে সারিয়াকান্দির কুতুবপুর এলাকা থেকে ধুনট উপজেলার দিকে যাচ্ছিল। বড়িয়া গ্রামে পৌঁছুলে তাদের মোটরসাইকেলটি দুর্ঘটনার শিকার হয়। এতে বিপ্লব হোসেন ঘটনাস্থলেই মারা যান। পরে গুরুতর আহত অবস্থায় আব্দুল মোমিনকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে ৫টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ধুনট থানার পুলিশ পরিদর্শক তদন্ত জাহিদুল হক জানান, মোটরসাইকেলটিতে তিনজন যাত্রী ছিলেন। তাদের মধ্যে বিপ্লব হোসেন ঘটনাস্থলেই মারা যান। আব্দুল মোমিন নামের অপরজন বগুড়ায় চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। আহত ব্যক্তির পরিচয় এবং তিনি কোথায় চিকিৎসা নিচ্ছেন, তা এখনো জানা যায়নি।

এ বিভাগের অন্য খবর

Back to top button