শিবগঞ্জ উপজেলা

বগুড়ার শিবগঞ্জে প্রতারনার মাধ্যমে অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগে কথিত তান্ত্রিক গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে তান্ত্রিক পরিচয় দিয়ে অর্থ আত্মসাৎ সহ হয়রানির অভিযোগে এক প্রতারককে গ্রেফতার করেছে পুলিশ। সে উপজেলার বিহার ইউনিনের বিহার ফকির পাড়া গ্রামের আজাহার আলী ফকিরের ছেলে রুম্মান হাসান (২৪)।

শনিবার সন্ধ্যার একটু আগে তার বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার সহ যৌন উত্তেজক ঔষুধ, যাদুর ঝুলি ও মানুষের মাথার খুলি সহ তাবিজ কবজ উদ্ধার করে।

জানা যায়, নিজেকে তান্ত্রিক পরিচয় দিয়ে দীর্ঘদিন যাবৎ এলাকার সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছে রুম্মান হাসান। সে আধ্যাত্মিক জগতের জ্ঞান লাভ করেছে বলে নিজেকে জাহির করে। যাদু বিদ্যার মাধ্যমে কথিত তান্ত্রিক মানুষের সকল রোগ ভাল করে এমন প্রচারনা করে। ওই তান্ত্রিকের চিকিৎসা নেওয়া এমন কিছু রোগীর সাথে কথা বলে জানা যায়, এখানে যারা চিকিৎসা নিতে আসেন তারা অধিকাংশ নারী এবং নিঃসন্তান ও প্রবাসীর স্ত্রী। সুযোগ বুঝে এই প্রতারক কথিত তান্ত্রিক ঔষধের নামে বিভিন্ন ওষুধ দিয়ে প্রতারনা করে অর্থ হাতিয়ে নেয়। বিষয়টি শিবগঞ্জ থানা পুলিশ জানতে পেরে ওই তান্ত্রিকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

থানা অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম বলেন, কথিত তান্ত্রিক এলাকার সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে। তার কাছে সমুদ্রের পানি, বালু, কাফনের কাপড়, মাথার খুলি, যৌন উত্তেজক ওষুধ পাওয়া গেছে। তাকে গ্রেফতার করা হয়েছে, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া প্রক্রিয়াধিন বলে তিনি জানান।

এ বিভাগের অন্য খবর

Back to top button