আইন ও অপরাধ

জেলা পুলিশ বগুড়ার ১ সপ্তাহে মাদক নির্মূলে অন্যতম সাফল্য

টীম বগুড়ার সকল গর্বিত পুলিশ সদস্য নিরাপত্তা সমুন্নত রাখা ও অপরাধ নির্মূলের মাধ্যমে নিরাপদ বগুড়া বিনির্মাণে বদ্ধপরিকর ও অঙ্গীকারাবদ্ধ। তারই ধারাবাহিকতায় সাম্প্রতিক সময়ে জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী এর নির্দেশনায় বগুড়া জেলা পুলিশের অপরাধ নির্মূল কার্যক্রম প্রতিনিয়ত চোখে পড়ার মত। যার মধ্যে মাদক নির্মূল অন্যতম।গেল ১ সপ্তাহে জেলা পুলিশ বগুড়া ৮২ জন তালিকাভুক্ত মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

আজ বগুড়া পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী তার ব্যাক্তিগত ফেসবুক আইডির (Sudip Chakrabarty) টাইমলাইনে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি উল্লেখ করেন গত ০১ সপ্তাহের বিশেষ অভিযানে মোট ৮২ জন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছেন জেলা পুলিশ বগুড়া।

এছাড়াও তিনি তার স্ট্যাটাসে গত এক সপ্তাহে জেলা পুলিশ বগুড়ার অন্যন্য সাফল্য তুলে ধরেন যার মধ্যে উল্লেখযোগ্য আদমদীঘি থানার অটো ভ্যানচালককে গামছা দিয়ে শ্বাসরোধ করে হত্যা ও দস্যুতা মামলায় ৪ জন সংঘবদ্ধ অপরাধী গ্রেফতার করে তাদের বিজ্ঞ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান।

এছাড়া সারিয়াকান্দি থানার কার্যক্রম সম্পর্কে উল্লেখ করেন; দস্যুতা ঘটনায় ৫৮ বস্তা চাল (২,৩২০ কেজি চাল) উদ্ধারসহ আসামি গ্রেফতার করা হয়েছে।

আবার শেরপুর থানায়
আন্তঃজেলা সংঘবদ্ধ ডাকাতদলের ২ জন সদস্যসহ ১টি পিকআপ ও ডাকাতির সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

এদিকে শাজাহানপুর থানা- আন্তঃজেলা গরু চোরচক্রের ২ জন গ্রেফতারসহ ৩টি গরু, ০১টি ট্রাক উদ্ধার করা হয়েছে।

তিনি আরো উল্লেখ করেন সদর থানা বগুড়ায়
মোট ২৩টি ওয়ারেন্টধারী ০১ জন অপরাধীকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও শিবগঞ্জ থানায়
৯ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ

এ বিষয়ে বগুড়া সদর সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া মুখপাত্র ফয়সাল মাহমুদের সাথে কথা হলে তিনি জানান,পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীর নির্দেশনা আমরা প্রতিনিয়তই মাদক নির্মূলে অভিযান অব্যহত রেখেছি এছাড়াও পাশাপাশি প্রতিটি থানা এবং ফাঁড়িতে একটি করে আভিযানিক দল গঠনের মধ্য দিয়ে চুরি,ডাকাতি এবং ছিনতাই রোধে কাজ করছি।

এ বিভাগের অন্য খবর

Back to top button