আন্তর্জাতিক খবর

সোশ্যাল মিডিয়ায় মেয়ের নগ্ন ছবি দেখে হার্ট অ্যাটাক করেন বাবা-মা

অনলাইন ক্লাসের জন্য স্মার্টফোন কিনে দিয়েছিল পরিবার। কিন্তু সেই ফোন ব্যবহার করে কিশোরী মেয়ে পরিবারের অজান্তে সোশ্যাল মিডিয়ায় নিজের আপত্তিকর নগ্ন ছবি পোস্ট করে। ১৫ বছরের স্কুল পড়ুয়া মেয়ের সেই কীর্তির কথা জানতে পেরে হার্ট অ্যাটাক করেন বাবা-মা। সম্প্রতি ভারতের গুজরাটের আহমেদাবাদ শহরে এই ঘটনাটি ঘটেছে। খবর-ইন্ডিয়া টাইমস।

ভারতীয় সংবাদমাধ্যমে বলা হয়; মেয়েটির পরিবার জানায়, মেয়ের পড়াশোনার জন্য স্মার্টফোন কিনে দিয়েছিলেন বাবা-মা। পড়াশোনায় সুবিধার জন্য আলাদা ঘরও দেওয়া হয়েছিল তাকে। কিন্তু একা থাকার সুযোগেই বখে যায় কিশোরী মেয়েটি। সোশ্যাল মিডিয়ায় অশ্লীল ছবি পোস্ট করা শুরু করে সে। পাশাপাশি চাচাতো বোনদের এই নিয়ে উৎসাহিত করেছিল সে।

কিশোরীর নগ্ন ছবি দেখে স্বজনরা তার বাবা-মাকে জানায়। সেই কথা শুনেই হার্ট অ্যাটাক হয় তাদের। এরপর মনোবিদের দ্বারস্থ হয় ওই কিশোরীর পরিবার। মনোবিদরা কিশোরীকে বুঝিয়ে বলেন, এই ধরনের ছবি পোস্ট করে সাইবার অপরাধ করে ফেলেছে সে। শেষ পর্যন্ত ওই কিশোরী কথা দেয়, এর পর থেকে অভিভাবকদের সামনেই স্মার্টফোন ব্যবহার করবে সে। এ ছাড়া এত দিন যেসব ছবি সে পোস্ট করেছে, সেইসব সরিয়ে ফেলবে অনলাইন থেকে।

এই বিভাগের অন্য খবর

Back to top button