বিনোদন

মুশফিককে টপকিয়ে সাকিবের কাছাকাছি পরীমণি

ফেসবুকে তারকাদের ভক্ত-অনুরাগীদের সংখ্যা নেহাতই কম নয়। প্রিয় তারকার প্রতিনিয়ত আপডেট জানার জন্য ভক্তরা সামাজিক মাধ্যমেই বেশি নজর রাখেন। বাংলাদেশের অন্যতম সেরা ও বড় তারকার একজন হচ্ছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশের খেলোয়াড়দের মধ্যে ফেসবুকে সবচেয়ে বেশি অনুসারী তার। অন্যদিকে এসময়ে দেশের বিনোদন অঙ্গনে সবচেয়ে বেশি অনুসারী চিত্রনায়িকা পরীমণির। ফেসবুকে তার অনুসারীর সংখ্যা ছাড়িয়েছে দেশের অন্যতম সেরা ক্রিকেটার মুশফিকুর রহিমকেও।

এই তারকাদের ফেসবুক পেইজ থেকে সবশেষ পাওয়া তথ্যমতে মুশফিকুর রহিমের অনুসারী ১ কোটি ২৯ লাখ ৫ হাজার ৪৩৫ জন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবের অনুসারী সংখ্যা ১ কোটি ৪৭ লাখ ৫৮ হাজার ৫৫০। অন্যদিকে চিত্রনায়িকা পরীমণির অনুসারী সংখ্যা ১ কোটি ৪২ লাখ ৪৪ হাজার ৯০৭ জন। জানা গেছে, চলতি বছরের জুনের প্রথম দিকে পরীমণির অনুসারী ছিলো ১ কোটি ১৭ লাখ। ৭ জুনের বোট ক্লাব কাণ্ড ও ৪ আগস্টের গ্রেফতারের পর দুই মাসে ফেসবুকে পরীমণির অনুসারী বেড়েছে প্রায় ২৫ লাখ। দেশের বিনোদন অঙ্গনের আর কোনো তারকাশিল্পীর এতো অনুসারী নেই।

এর আগে বাংলাদেশের একমাত্র অভিনেত্রী হিসেবে যুক্তরাষ্ট্রের বিজনেস ম্যাগাজিন ফোর্বসের ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকার তালিকায় জায়গা করে নিয়েছিলেন পরীমণি। প্রসঙ্গত, প্রথম সিনেমা ভালোবাসা সীমাহীন থেকেই আলোচিত পরীমণি। প্রথম সিনেমা মুক্তির আগেই দুই ডজনের বেশি সিনেমায় চুক্তিবদ্ধ হন। তখন থেকেই জীবনাচরণ ও খামখেয়ালিপনার জন্য আলোচিত-সমালোচিত এই নায়িকা। বর্তমানে মাদক মামলায় কাশিমপুর কারাগারে আছেন পরীমণি।

এ বিভাগের অন্য খবর

Back to top button