খেলাধুলাপ্রধান খবর

জয় দিয়েই পিএসজির জার্সিতে অভিষেক হলো মেসির

অবশেষে পিএসজির জার্সি গায়ে খেলতে নামলেন লিওনেল মেসি। রোববার রাতে রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নামলেন আর্জেন্টিনার মহা তারকা। এতে পিএসজির জার্সিতে শুরু হলো মেসি যুগ। এটাই বার্সেলোনার ছাড়া অন্য কোনো ক্লাবের হয়ে মেসির প্রথম ক্লাব।

কিছুদিন আগেই পিএসজি কোচ মাউরিসিও পচেত্তিনো জানিয়ে দিয়েছিলেন রোববারের ম্যাচে দলে থাকবেন মেসি। আর সেটাই সত্যি হল। শুরু থেকে না হলেও ম্যাচের ৬৬ মিনিটে নেইমারের পরিবর্তে হিসেবে নামেন তিনি। মেসি নিজেও এই দিনের অপেক্ষাতেই ছিলেন। জানিয়েছিলেন পিএসজির জার্সিতে নামতে উদগ্রীব তিনি।

লিগ ওয়ানের ম্যাচটি ০-২ গোলে জিতেছে মেসির পিএসজি। দু’টি গোলই করেছেন কিলিয়ান এমবাপ্পে। রেইমসের মাঠে ম্যাচের ১৬তম মিনিটে ডান দিক থেকে ভেসে আসা আনহেল ডি মারিয়ার ক্রস থেকে লাফিয়ে উঠে হেড করে প্রথম গোল করেন কিলিয়ান এমবাপ্পে। এরপর দ্বিতীয়ার্ধের ৬৩তম মিনিটে আশরাফ হাকিমির অ্যাসিস্ট থেকে পিএসজির হয়ে দ্বিতীয় গোলটি করেন এমবাপ্পে। শেষ পর্যন্ত ওই ২-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে প্যারিসিয়ানরা।

এই জয়ে লিগ ওয়ানের প্রথম চার ম্যাচের সবকটিতে জিতে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে নেইমার, মেসি রামোসদের দল। সমান ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে অ্যাঞ্জার্স। সমান ম্যাচে তিন ড্র আর এক হারে তিন পয়েন্ট নিয়ে ১৭ নম্বরে রেইমস।

এ বিভাগের অন্য খবর

Back to top button