খেলাধুলা

কোয়ারেন্টিন কাটিয়ে অনুশীলনে বাংলাদেশ

তিন দিনের হোম কোয়ারেন্টিন কাটিয়ে মাঠের অনুশীলনে বাংলাদেশ। নিউজিল্যান্ড সিরিজ সামনে রেখে পুরোদমে শুরু টাইগারদের প্রস্তুতি। শেরেবাংলায় টানা তিন ঘণ্টা মুশফিক-মাহমুদউল্লাহ’রা ঝালিয়েছে নিয়েছেন ব্যাটিং-বোলিং-ফিল্ডিং। শনিবার দলের সঙ্গে যোগ দিবেন সাকিব আল হাসান।

ভিন্ন ফ্রেমে ভিন্ন গল্প; মিশন অবশ্য এক। কোয়ারেন্টিন কাটিয়ে সে লক্ষ্যে অবিচল টিম বাংলাদেশ।

নিউজিল্যান্ডকে হারানোর হিসাব নিকাশে ব্যস্ত রাসেল ডমিঙ্গো। মুশফিক, মাহমুদউল্লাহদের সঙ্গে হেডকোচের সেই আলোচনায় দূর দাঁড়িয়ে অনুমেয়। অন্য প্রান্তে একত্রে স্পিন ইউনিট। মোস্তাফিজ, শরিফুল, তাসকিনরাও হাস্যোজ্জ্বল; তিনদিনের বন্দীশালা থেকে মুক্তি মিলেছে। টি-টোয়েন্টি সিরিজের আগে পুরোদমে অনুশীলন।

শেরেবাংলায় টাইগারদের তিন ঘণ্টার প্রস্তুতি। ইনডোরে ব্যাটসম্যানদের দিকে ব্যাটিং কোচ অ্যাশওয়েল প্রিন্সের দৃষ্টি।

নেটে পেসারদের তোপে মুশফিকুর রহিম। দলে ফেরা মুশফিক পরিশ্রম করে নিজেকে ফিরে পাওয়ার মিশনে। যেমনটা দলের আরেক উইকেটকিপার নুরুল হাসান। নেট বোলার হিসেবে দুই পেসার শহিদুল ও কামরুল ইসলাম। সৌম্য-লিটনরা যাদের বিপরীতে ব্যাটে শাণ দিয়েছেন।

নেট বোলার হিসেবে দুই পেসার শহিদুল ও কামরুল ইসলাম। স্লো উইকেটে ধারাশায়ী ছিলো অস্ট্রেলিয়ার ব্যাটিং লাইনআপ। মূল ভূমিকায় মোস্তাফিজ-শরিফুল। এবারো হয়তো বোলিং কোচ ওটিস গিবসনের একই সমীকরণ।

অভিজ্ঞের সঙ্গে তারুণ্যের মিশেল গড়া বাংলাদেশ স্কোয়াড। বিশ্বকাপের আগে আফিফ, মেহেদী, শামিমদের প্রতি কোচিংস্টাফের বিশেষ মনোযোগ। টাইগাররা দলগত নৈপুণ্যে আর ম্যাচ বাই ম্যাচ খেলার পরিকল্পনায়।

অন্যদিকে হোম কোয়ারেন্টি কাটিয়ে শনিবার অনুশীলনে যোগ দিবেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান।

এ বিভাগের অন্য খবর

Back to top button