বিনোদন

মা হলেন অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান

মা হলেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুর ১২টা ৪৫ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

বিষয়টি নিশ্চিত করে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনকে হাসপাতালের চিকিৎসকরা জানান, নুসরাত ও তার সন্তান সুস্থ আছেন। নবজাতকের ওজন ২ দশমিক ৯ কেজি।মায়ের সঙ্গেই রয়েছে সন্তান।

নুসরাতের ইচ্ছা অনুযায়ী সন্তান জন্ম নেওয়ার সময় তার পাশে ছিলেন যশ দাশগুপ্ত।অন্তঃসত্ত্বা থাকাকালীন হবু মায়ের সব দায়িত্ব নিয়েছিলেন এই অভিনেতা। কিন্তু নুসরাত নিজে এই বিষয়ে নিয়ে মুখ খোলেননি।

নুসরাত জাহানের মা হওয়ার পুরো জার্নিটা মোটেও সহজ ছিল না  বিতর্ক সঙ্গে নিয়েই কেটেছে তার মাতৃত্বকালীন সময়। সন্তানের বাবা নিয়ে বারবার তাকে প্রশ্নের মুখে পড়তে হয়েছে। তবুও নিজেকে শক্ত রাখেন নুসরাত। পৃথিবীর আলো দেখালেন প্রথম সন্তানকে।

এর আগে বুধবার (২৫ আগস্ট) সকাল নুসরাত হাসপাতালে ভর্তি হন। সঙ্গে ছিলেন যশও।

২০১৯ সালের ১৯ জুন ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে ঘর বাঁধেন নুসরাত জাহান। ২০২০ সালে হুট করে শোনা যায়, নিখিলের বাড়ি ছেড়ে নুসরাত রয়েছেন আলাদা। এরপর সামনে আসে নুসরাত-যশের প্রেমের বিষয়টি।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবরটি ছড়িয়ে পড়লে নিখিল জানান, তিনি এই সন্তানের বাবা নন। পরে নিখিলের সঙ্গে বৈবাহিক সম্পর্ক অস্বীকার করে নুসরাত বিবৃতি দিলে চারদিকে হইচই পড়ে যায়।

এ বিভাগের অন্য খবর

Back to top button