বগুড়া সদর উপজেলা

বগুড়া ফুলবাড়ীতে যুবকের রহস্যজনক মৃত্যু

বগুড়ায় আব্দুল মোমিন (২৫) নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার সকাল ১০টার দিকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এদিকে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ফুলবাড়ি মধ্যপাড়া থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ।

মৃত আব্দুল মোমিন বগুড়া পৌর এলাকার ২নং ওয়ার্ডের ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার আব্দুল করিমের ছেলে।

বগুড়া সদর থানা সুত্রে জানা যায়, বগুড়া শহরের পৌর এলাকার ফুলবাড়ি মধ্যপাড়া এলাকার আব্দুল মোমিন মেডিকেল কলেজ হাসপাতালে পেট ব্যাথা নিয়ে সকালে ভর্তি হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে বিষয়টি নিয়ে এলাকায় তোলপাড় শুরু হলে সদর থানা পুলিশ আব্দুল মোমিনের মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে প্রেরণ করেছে।

পরিবারের লোকজন জানায়, শনিবার রাত থেকে পেটে ব্যাথার কথা বলে। রোববার সকালে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বগুড়া সদর থানার তদন্ত ইন্সপেক্টর আবুল কালাম আজাদ জানান, আব্দুল মোমিনের মরদেহ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় মোমিনের মৃত্যু নিয়ে ধুম্রজাল দেখা দেয়ায় তার মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে প্রকৃত মৃত্যুর কারণ জানা যাবে। ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোন কিছু বলা সম্ভব নয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button