খেলাধুলাবগুড়া জেলা

বগুড়ায় রাজশাহী রেঞ্জ আন্ত:জেলা ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন করলেন ডিআইজি আঃ বাতেন

রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম, পিপিএম) বলেছেন, খেলাধুলার মানোন্নয়নে পুলিশ বিভাগ এগিয়ে যাচ্ছে। সময়ের সাথে পুলিশ বিভাগ দেশের মানুষের জানমাল রক্ষায় যেমন ভুমিকা পালন করছে। পুলিশ বিভাগ নিজেদের মাঝে উৎসাহ বৃদ্ধির লক্ষে বিভিন্ন ধরনের ইভেন্টের আয়োজন করে থাকে। এবারের রাজশাহী রেঞ্জ আন্তঃজেলা ফুটবল টুর্নামেন্টের খেলোয়ারদের নিয়ে রেঞ্জ টিম গঠন হবে। যা এই বিভাগকে পুলিশের পক্ষথেকে প্রতিনিধিত্ব করবে। বগুড়া পুলিশ লাইন্স মাঠে এনার টুর্নামেন্টে ৮টি দল অংশ নিচ্ছে। যারা মাঠে ভাল খেলবে তারা জয়ী হবে। খেলার মধ্যে দিয়ে একে অপরের সাথে ভাতৃত্বের বন্ধন তৈরি হয়। সুষ্ঠু ও সৃজনশীল খেলা উপহার দিতে হবে। বাংলাদেশ ক্রিকেট দলের মত বাংলাদেশ ফুটবল দলও একদিন বিশ্ব আসর মাতিয়ে তুলবে সেদিন বেশি দুরে নয়। যেকোন অবস্থান থেকে যেকোন বয়সে ক্রীড়াঙ্গণে অংশগ্রহণ একটি ভাল সিদ্ধান্ত যার মাধ্যমে কর্মউদ্দীপনা এবং সতেজ হওয়া যায়। তিনি নিজেও একজন ক্রীড়াঙ্গণের মানুষ তাই ইতিবাচক ক্রীড়াঙ্গণে অংশগ্রহণের লক্ষ্যে তিনি পুলিশ সদস্যদেরও আহ্বান জানান।

বগুড়ায় রোববার (২২ আগষ্ট) বেলা সাড়ে ৩টায় দুপুরে পুলিশ লাইন্স মাঠে বেলুন, ফেস্টুন ও পায়রা উড়িয়ে রাজশাহী রেঞ্জ আন্ত:জেলা ফুটবল টুর্ণামেন্ট-২০২১ এর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বগুড়া জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর সভাপতিত্বে টুর্ণামেন্টের উদ্বোধনী বিশেষ অতিথি ছিলেন হাইওয়ে পুলিশ বগুড়া রিজিওনের পুলিশ সুপার মুন্সী শাহাবুদ্দীন, পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরামুল হোসেন, সিআইডি বগুড়ার পুলিশ সুপার মোহাম্মদ কাউছার শিকদার, জেলা পুলিশের ইন-সার্ভিস পুলিশ সুপার বেলাল হোসেন এবং জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা। অনুষ্ঠানে এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, রফিকুল আলম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, অতিরিক্ত পুলিশ সুপার হেডকোয়াটার হেলেনা আক্তার, সিনিয়র এএসপি রাজিউর রহমান, বগুড়া পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ এর অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ।

উদ্বোধনী খেলায় বগুড়া জেলা পুলিশ দল ৭-১ গোলে রাজশাহী জেলা পুলিশ দলকে পরাজিত করেছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button