রাজনীতি

স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে রিকশা চালকদের মাঝে রেইন কোট ও পর্দা বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু’র নেতৃত্বে ৯ আগস্ট ২০২১ ইং তারিখ বিকাল সোয়া ৫ টায় রাজধানীর পুরানা পল্টন মোড়ে এবং বিকাল ৫ঃ৪০ মিনিটে নিউমার্কেট এলাকায় ২০০ রিকসা চালকের মাঝে রেইন কোট ও পর্দা বিতরণ করা হয়।

এসময় সংগঠনের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ বলেন সেবার ব্রত নিয়ে আমাদের পথচলা। জননেত্রী শেখ হাসিনার নির্দেশে পালনে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা প্রতিশ্রুতিবদ্ধ। শ্রমজীবী মানুষকে অনুরুপ সহায়তা দিতে তিনি সারাদেশের স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বলেন মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন কিভাবে দূর্যোগ দূর্বিপাকে মানুষের পাশে দাঁড়াতে হয়। তিনি আমাদের রাজনীতির মহান শিক্ষক। স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মী জননেত্রী শেখ হাসিনার নির্দেশের অপেক্ষায় থাকে! জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে যেকোনো ঝুঁকি নিতে প্রস্তুত স্বেচ্ছাসেবক লীগ। করোনা মহামারীর শুরু থেকে ভয় কে জয় করে ঝুঁকি নিয়ে স্বেচ্ছাসেবক লীগ সারাদেশে বিভিন্ন প্রকার মানবিক সেবা নিয়ে মানুষের পাশে দাঁড়িয়ে প্রমান করেছে মহামারী যত কঠিনই হোক না কেন স্বেচ্ছাসেবক লীগ মাঠে থেকে মানুষের সেবায় নিয়োজিত থাকবে।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি অ্যাডঃ কাজী শাহানারা ইয়াসমিন, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, আব্দুল্লাহ আল সায়েম, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম বিটু, দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক কেএম মনোয়ারুল ইসলাম বিপুল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার কোবাদ হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম গাফফারী রাসেল, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, বানিজ্য বিষয়ক সম্পাদক আনোয়ারুল আজিম সাদেক, শ্রম বিষয়ক সম্পাদক ইফতেখার উদ্দিন পলাশ সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এ বিভাগের অন্য খবর

Back to top button