জাতীয়বগুড়া জেলা

বগুড়ায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এরঁ ৯১তম জন্মবার্ষিকী পালন

“সংকটে সংগ্রামে নির্ভীক সহযাত্রী বঙ্গমাতা” বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এর ৯১তম জন্মবার্ষিকী পালন উপলক্ষ্যে বগুড়া জেলা প্রশাসনের আয়োজনে দিনব্যাপী কর্মসূচির শুরুতে রবিবার ৮ আগস্ট সকাল ৯ টায় বগুড়া জেলা প্রশাসকের কার্যালয়ের বটতলায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা অস্থায়ী প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক, বগুড়ার নবাগত পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী, জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু, সাধারন সম্পাদক রাগেবুল আহসান রিপু, অতিরিক্ত জেলা প্রশাসক সালাউদ্দিন আহমেদ, মাসুম আলী বেগ, অতিরিক্ত পুলিশ সুপার আলী হায়দার চৌধুরী, আব্দুর রশিদ, মোতাহার হোসেন, হেলেনা আক্তার, ফয়সাল মাহমুদ সহ জেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

দুপুর ১২টায় জেলা প্রশাসকের কার্যালয়,বগুড়ার জুম প্ল্যাটফর্মে এক আলোচনা সভা ও স্মৃতিচারণমূলক অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

বাদ যোহর বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব-এঁর রুহের মাগফেরাত কামনা করে সকল মসজিদে পবিত্র কোরআন তেলাওয়াত ও দোয়া মাহফিল এবং অন্যান্য উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে।

বিকাল ৩টায় জেলা মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়, বগুড়া কর্তৃক কর্মক্ষম অসহায়/অসচ্ছল মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এ বিভাগের অন্য খবর

Back to top button