বগুড়া জেলাবগুড়া সদর উপজেলা

বগুড়ায় সকাল থেকেই করোনা টিকা নিতে কেন্দ্রে মানুষের ভিড়

বগুড়া জেলার ১২ উপজেলার ১০৯ টি ইউনিয়ন ও দুটি পৌরসভায় শনিবার করোনাভাইরাস প্রতিরোধী টিকা প্রদান শুরু হয়েছে। প্রতিটি ইউনিয়নের ১টি ওয়ার্ডে ৩টি এবং বগুড়া ও শেরপুর পৌরসভার ৩০ টি ওয়ার্ডে একটি করে প্রতিটি বুথে ২’শ জনকে টিকা দেয়া হবে।

সকালে শহরের করোনেশন ইন্সটিটিউশন এন্ড কলজে বুথে টিকা প্রদানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. জিয়াউল হক। এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, পৌর মেয়র রেজাউল করিম বাদশা, সিভিল সার্জন ডা: গওসুল আজিম চৌধুরী, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সামির হোসেন মিশু, পৌরসভার কাউন্সিলর লায়ন কবিরাজ তরুণ চক্রবর্তী উপস্থিত ছিলেন।

সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক নিশিন্দারা ইউনিয়নে টিকা প্রদান উদ্বোধন শেষে উপজেলার বিভিন্ন টিকাদান কেন্দ্র পরিদর্শন করেন।

এছাড়া শহরের ৯ নং ওয়ার্ডে পৌরসভার প্যানেল মেয়র আলহাজ শেখ, ৫ নং ওয়ার্ডে রেজাউল করিম ডাবলুসহ বিভিন্ন ওয়ার্ডে কাউন্সিলর গণটিকাদান তদারকি করছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে, জেলায় ৩৫৭ বুথে সকাল ৯টা থেকে বেলা ৩ টা পর্যন্ত টিকা প্রদান করবে স্বাস্থ্য কর্মীরা। সকাল ১১ টা পর্যন্ত বয়স্ক ও নারীদের টিকা প্রদান করা হবে। বগুড়া জেলায় ১০৯টি কেন্দ্রে ৩৫৭টি বুথ স্থাপন করা হয়েছে। সেখানে দুইজন টিকাদান কর্মী ও ৩ জন স্বেচ্ছাসেবক রয়েছে। সহজ পদ্ধতিতে টিকা পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন জনসাধারণ। গোটা জেলায় ৭১ হাজার ৪শ জন টিকা পাবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button