বগুড়া জেলা

জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় ৩৩ পুলিশ সদস্য পুরস্কৃত

বুধবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় জুলাই মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে তিন ক্যাটাগরিতে এবার ৩৩ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার তাদের পুরষ্কৃত করেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

‘চৌকস কার্য সম্পাদন’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং ‘বিশেষ পুরস্কার’ -এই তিন ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।

চৌকস কার্য সম্পাদনে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, আদমদীঘি সহকারী পুলিশ সুপার নাজরান রউফ, সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা, শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম, সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ, শিবগঞ্জ থানার ইন্সপেক্টর (তদন্ত) মোহাম্মদ হাসমত উল্লাহ, জেলা বিশেষ শাখার ডিআইও-৩ আব্দুস সালাম শেখ, সদর ট্রাফিকের টিআই আবুল কালাম আজাদ, সদর থানার এসআই মন্তাজ আলী, আদমদীঘি থানার এসআই রকিব হোসেন, সান্তাহার পুলিশ ফাঁড়ির এএসআই আহম্মেদ রুস্তম ফারুক, সদর থানার এএসআই ডন কংকন বর্মন এবং সদর কোর্টের এএসআই কল্পনা রানী বর্মন পুরস্কৃত হয়েছেন।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে ধুনট থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্ধু বালা, ধুনট থানার ইন্সপেক্টর (তদন্ত) জাহিদুল হক এবং ধুনট থানার এসআই আঃ রাজ্জাক এবং মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই রিপন মিঞা পুরস্কার পেয়েছেন।

বিশেষ পুরস্কার পেয়েছেন ১০জন। তারা হলেন- বগুড়া পুলিশ অফিসের প্রধান সহকারী সনৎ কুমার ঘোষ, পুলিশ অফিসের স্টেনো টাইপিস্ট কাম-কম্পিউটার অপারেটর জাহিদ হাসান, পুলিশ অফিসের এএসআই ইসাহক আলী, গাবতলী মডেল থানার এএসআই রবিউল ইসলাম, নারুলী পুলিশ ফাঁড়ির এটিএএসআই মঞ্জিল হোসেন খন্দকার, গাবতলী মডেল থানার কনস্টেবল শাহ নেওয়াজ ও আতোয়ার, পুলিশ অফিসের কনস্টেবল হাফিজুর রহমান, রুবেল হোসেন ও তানজিমুল ইসলাম।

অর্থ পুরস্কার পাওয়া ৬জন হলেন- সদর থানার এসআই জাকির আল আহসান ও মন্তাজ আলী, শিবগঞ্জ থানার এসআই বিরঙ্গ চন্দ্র মন্ডল, সদর থানার এএসআই মাসুদ রানা, শিবগঞ্জ থানার এএসআই সোলায়মান হোসেন এবং শেরপুর থানার এএসআই হারুনুর রশিদ।

এছাড়া পিআরএল এ যাওয়া ১৫ পুলিশ সদস্যকে অবসরজনিত সংবর্ধনা দেয়া হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button