বগুড়া জেলা

সদর থানায় যোগদানের ৪ মাসের মধ্যে ৩ মাসেই জেলার শ্রেষ্ঠ ওসি সেলিম রেজা

বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ পর্যালোচনা সভায় চৌকস কার্য সম্পাদনায় সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন। তিনি বগুড়া সদর থানায় যোগদানের ৪ মাসের মধ্যে ৩ মাসেই বগুড়া জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত হয়েছেন।

বুধবার সকাল সাড়ে ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম বার’র সভাপতিত্বে জুলাই মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে তিন ক্যাটাগরিতে এবার ৩৩ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে।

এ বিষয়ে বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা বলেন, আমি আমার সৎ কাজের স্বীকৃতি হিসাবে মাননীয় পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঁইয়া, বিপিএম (বার) স্যারের কাছ থেকে পুরষ্কার পেয়েছি। আর এ কারণে সকল সিনিয়র স্যারের প্রতি রইলো আমার কৃতজ্ঞতা। এই সম্মান আমাকে ভবিষ্যতের প্রতিটি কাজে অনুপ্রাণিত করবে এবং আমাকে ভবিষ্যতের পথে চলার শক্তি দেবে।

এছাড়াও চৌকস কার্য সম্পাদনে সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল কালাম আজাদ, সদর থানার এসআই মন্তাজ আলী, সদর থানার এএসআই ডন কংকন বর্মন।

অর্থ পুরস্কার পেয়েছেন সদর থানার এসআই জাকির আল আহসান ও মন্তাজ আলী, এএসআই মাসুদ রানা।

এ বিভাগের অন্য খবর

Back to top button