বগুড়া জেলা

বগুড়ায় বন্ধু দিবস উপলক্ষে অসহায় মানুষের খাদ্য সামগ্রী দিল ইয়ামাহা রাইডার্স ক্লাব

এসিআই মটরস এর সহযোগিতায় বন্ধু দিবস উপলক্ষে ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার উদ্যোগে সুবিধাবঞ্চিত মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (১ আগস্ট) বিকেলে বগুড়া শহরের রেলওয়ে কলোনিতে সুবিধা বঞ্চিত অসহায় পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণ কালে উত্তরা বাইক সেন্টার এর কর্ণধার মানিক আলী, এসিআই মটরস এর মার্কেটিং অফিসার হাবিবুল্লাহ মেজবাহ, টিএমএস উত্তম কুমার সহ ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। বন্ধু দিবস উপলক্ষে সারাদেশে একযোগে প্রতিটি জেলায় সদস্যরা খাদ্য সামগ্রী বিতরণ করছেন। প্রতিটি খাদ্য সামগ্রীর প্যাকেট ছিল ৩ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল, ২ কেজি আলু ও হাফ কেজি চিনি।

উত্তরা বাইক সেন্টার এর কর্ণধার মানিক জানান সরকারের ঘোষিত কোন বিধি-নিষেধ অসহায় ও সুবিধাবঞ্চিত অনেক পরিবার বাড়ি থেকে বের হতে পারছে না তারা সরকারের নির্দেশনা মেনে ঘরে থাকার চেষ্টা করছেন। ঠিক সেই রকম ৫০টি পরিবারের মাঝে ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার উদ্যোগে খাদ্য সামগ্রী তুলে দেয়া হয়েছে। ইয়ামাহা রাইডার্স ক্লাব বগুড়ার সদস্যরা বিভিন্ন সময়ে সামাজিক তাদের ও সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য বিভিন্ন ধরনের সহযোগিতার কাজ করে যাচ্ছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button