বগুড়া জেলা

শেখ হাসিনার নির্দেশে বঙ্গবন্ধুর সৈনিকরা মানুষের পাশে রয়েছে-শফিক

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সফিক বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সরকার করোনা মোকাবেলায় বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। বিনামূল্যে টিকা প্রদানসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হচ্ছে। করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রী, টাকা বিতরণ অব্যাহত রয়েছে। সরকারি নির্দেশনা অনুযায়ী স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে, তাহলে সবাই ভালো থাকবে।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারাদেশে নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন। তার নির্দেশনা অনুযায়ী বঙ্গবন্ধুর সৈনিকরা করোনায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে রয়েছে। সাধ্যমত খাদ্য সহায়তা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হচ্ছে। আওয়ামী লীগ যেকোন দুর্যোগে মানুষের পাশে দাঁড়ায়। অতীতে বিভিন্ন দুর্যোগ সফলভাবে মোকাবেলা করেছে আওয়ামী লীগ সরকার। এবারও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে করোনা মোকাবেলায় সরকার সফল হবে ইনশাল্লাহ। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাসহ অসহায় মানুষের পাশে দাড়াতে সমাজের সামর্থবানদের প্রতি আহ্বান জানান।

গতকাল শনিবার দুপুরে শহরের চারমাথায় করোনায় ক্ষতিগ্রস্তদের মাঝে চাল ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বগুড়া পৌরসভার ১৫নং ওয়ার্ড কাউন্সিলরের আয়োজনে পিপিই, মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার এবং ২শ’ জনের মাঝে ৫ কেজি করে চাল বিতরণ করা হয়। ১৫নং ওয়ার্ড কাউন্সিলর ও জেলা মোটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আমিনুল ইসলামের সভাপতিত্বে এতে আরও বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগ নেতা আলতাফুর রহমান মাশুক, আবু সেলিম, এমএ বাছেত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, যুবলীগ নেতা শরিফুল আলম শিপুল, সাজেদুর রহমান সিজু, নাজমুল কাদির শিপন, সুপাহ মল্লিক, বিলাসী রানী, সাইদুল ইসলাম রতন প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button