বগুড়া জেলা

আমার এই তিন সন্তান নিয়ে এখন আমি কোথায় যাবো -নিহত রকির স্ত্রী

বগুড়ায় আলোচিত ফাঁপোর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম রকি হত্যা মামলার আসামীদের দ্রুত বিচার ট্রাইবুনালে ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

আজ শোকাবহ ১ লা আগষ্ট সকালে ১১টায় ফাপোর ইউনিয়ন হাটখোলা বাজারের এলাকাবাসীর উদ্যোগে হাটখোলা মাঠে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

উক্ত মানবন্ধনে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীলিগের সভাপতি রাজু মন্ডল, ইউনিয়ন চেয়ারম্যান এছাড়াও মানববন্ধনে উপস্থিত ছিলেন এলাকার শত শত মানুষ।

এ সময় ফাঁপোর ইউনিয়ন চেয়ারম্যান বলেন,মাদক সন্ত্রাস এবং সুদ এই এলাকায় আজ থেকে পুরোপুরি ভাবে বন্ধ ঘোষণা করা হলো। যদি কারো কোন সমস্যা থেকে থাকে তাহলে অবশ্যই তাকে জানানোর আহব্বান করেন তিনি।

এরআগে, গতকাল ৩১শে জুলাই রকি হত্যা মামলার মূল আসামী সহ এজাহারভুক্ত ৪ আসামীসহ মোট ৭ জনকে বিদেশী পিস্তল ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব।

র‍্যাব জানায়,গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া র‍্যাব ১২ ক্যাম্পের একটি আভিযানিক দল মধ্য রাতে রংপুর জেলার বদরগঞ্জ থানা থেকে ৫ জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাদের দেয়া তথ্য মতে হত্যাকান্ডের মুল আসামী গাউসুল আযম এবং ফুয়াদ হাসান মানিককে গ্রেফতার করে র‍্যাব। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে আসামীরা।

উল্ল্যেখ্য, গত ২৭ জুলাই রাতে এশার নামাযের পর ফাঁপোর ইউনিয়িনের হাটখোলা বাজার মসজিদের সামনে রকিকে কুপিয়ে হত্যা করা হয়।পরে নিহতের ছোট ভাই রুকু ইসলাম বাদী হয়ে ১০ জনের নাম উল্লেখ এবং ১০/১২ জন অজ্ঞাত আসামী করে বৃহস্পতিবার সদর থানায় মামলা দায়ের করেন।মামলা দায়েরের পর পরই একজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে রকির স্ত্রী বলেন, আমাদেরকে মারবে না এই গ্যারান্টি এখন কে দিবে এখন, আমার এই তিন সন্তান নিয়ে এখন আমি কোথায় যাবো।

এ বিভাগের অন্য খবর

Back to top button