করোনা আপডেটপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় করোনায় ৩ এবং উপসর্গে ৫ জনের মৃত্যু, আক্রান্ত ১১২

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ৮জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় তিনজন এবং উপসর্গে ৫জন মারা গেছেন। জেলার দুইটি হাসপাতালে বুধবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- কাহালুর ইউসুফ(৬০), সারিয়াকান্দির জহুরা বেগম(৭০) এবং সদরের খাদিজা(৬৮)।

এ ছাড়া বগুড়ায় সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৫০২ নমুনায় নতুন করে আরও ১১২জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৬৭জন, জিন এক্সপার্ট মেশিনে ৯ নমুনায় একজন, এন্টিজেন পরীক্ষায় ১৮৬ নমুনায় ৩৩জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৫নমুনায় ১১জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২২ দশমিক ৩১শতাংশ। এদের মধ্যে সদরের ৭৩, শেরপুর ৯, শিবগঞ্জ ৬, গাবতলী ৬, দুপচাঁচিয়ায় ৫, সারিয়াকান্দি ৪, ধুনটে ৩, সোনাতলায় ২, শাজাহানপুরে ২, আদমদীঘি ও কাহালুতে একজন করে।

এছাড়া একই সময়ে করোনা থেকে ১৩৮জন সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন বৃহস্পতিবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৬১৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৬ হাজার ২৪৯জন এবং ৫৫৪জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৮১৪জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

এ বিভাগের অন্য খবর

Back to top button