বগুড়া জেলা

বগুড়ায় বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভ সংঘের ত্রাণ বিতরণ

বগুড়ার সদর উপজেলায় ৭০০ পরিবারকে খাদ্যসামগ্রী বিতরণের মাধ্যমে রাজশাহী বিভাগে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু করা হয়েছে।

২৮ জুলাই, বুধবার সকালে বগুড়া জিলা স্কুল মাঠে সদর উপজেলার ৭০০ অসহায় ও দুস্থ পরিবারকে এ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এসময় সবার মধ্যে মাস্ক বিতরণ ও করোনা সুরক্ষায় সচেতনতামূলক পরামর্শ দেওয়া হয়।
খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৩ কেজি ডাল আর ৩ কেজি আটা।

একই দিন বগুড়া সদর উপজেলার পর দুপচাঁচিয়া ও আদমদীঘি উপজেলায় মোট ৬০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হবে। এর মাধ্যমে রাজশাহী বিভাগে কালের কণ্ঠ শুভসংঘের ত্রাণ বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

বসুন্ধরা গ্রুপের সহায়তায় পর্যায়ক্রমে বগুড়া জেলায় ৪ হাজার ও রাজশাহী বিভাগে ২৪ হাজার পরিবারকে এই খাদ্যসামগ্রী দেওয়া হবে।

খাদ্যসামগ্রী বিতরণকালে বগুড়া জেলার পুলিশ সুপার মো. আলী আশরাফ ভূঞা বলেন, শুভসংঘের ‘শুভ কাজে সবার পাশে’ এই স্লোগানটি খুব চমৎকার।

আজকের ত্রাণ বিতরণের আয়োজনটি আমার কাছে মনে হয়েছে বাংলাদেশে যত ভালো কাজ হয়েছে তার মধ্যে এটি অন্যতম। আমাদের বগুড়া জেলার সদরে আজ ৭০০ অসহায় পরিবারকে ত্রাণ দিয়েছে। পুরো জেলায় মোট ৪ হাজার পরিবারকে এই সহায়তা দেবে। করোনা অতিমারি সময়ে বসুন্ধরা গ্রুপের সহায়তায় শুভসংঘ এত চমৎকার একটি আয়োজন করে আমাদের ভাই-বোনদের অন্তত কিছুদিন ঘরে থাকার জন্য খাদ্যসামগ্রী দিয়েছে এরজন্য আমরা তাদের প্রাণ থেকে সাধুবাদ, ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

তিনি বলেন, আপনারা সবাই করোনার মহামারির এই সময়ে কেউ অযথা ঘর থেকে বের হবেন না। স্বাস্থ্যবিধি মেনে চলবেন। মাস্ক পরে থাকবেন। সবাই ভালো থাকবেন।

এ সময় উপস্থিত ছিলেন- দৈনিক করোতোয়ার সম্পাদক মোজাম্মেল হক লালু, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা, কালের কণ্ঠ শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, কালের কণ্ঠ বগুড়া ব্যুরো প্রধান লিমন বাশার, শুভসংঘের কেন্দ্রীয় কমিটির সদস্য শরীফ মাহ্দী আশরাফ জীবন, শুভসংঘের বগুড়া জেলার উপদেষ্টা আব্দুল মান্নান আকন্দ ও আলহাজ্ব মোস্তফা মাহমুদ শাওন, জিলা স্কুলের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) শ্যামপদ মুস্তফী, শুভসংঘের জান্নাত আক্তার, মিনা ইসলাম, জেলা শাখার সভাপতি ডা. সিরাজুল ইক ফাহিম, সহ সভাপতি ডা. শফিক আমিন কাজল, সাধারণ সম্পাদক শিশির মুস্তাফিজসহ অন্যান্যদের মধ্যে মশিউর রহমান জুয়েল, আশফাকুর রহমান চন্দন, আমজাদ হোসেন, শরিপুর রশিদ, আল আদোল আপন, রাকিব আহমেদ, রুমানা ইয়াসমিন, মিনা ইসলাম, নাহিদ সৌরভ, আব্দুর রহিম, জান্নাত আক্তার বর্ষা, রাফসান সাকিন, মিনা ইসলাম, ইরা মনি, আলমগীর হোসেন রনি, মিম খান প্রমুখ।

এর আগে রংপুর বিভাগের ৮টি জেলায় ২৪ হাজার অসহায় ও অতিদরিদ্র পরিবারকে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ত্রাণ সামগ্রী বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ।

এ বিভাগের অন্য খবর

Back to top button