করোনা আপডেটপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় করোনায় ৬ এবং উপসর্গে ৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৩৫

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১১ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় ৬ জন এবং উপসর্গে ৫ জন মারা গেছেন। জেলার তিনটি হাসপাতালে সোমবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তিরা হলেন- শাজাহানপুরের পারভীন(৩৫), শিবগঞ্জের ফজলুর রহমান(৬৫), সদরের যথাক্রমে দুলালী বেগম(৪০), ফেরদৌস আলম(৫৮), জয়নাল আবেদীন(৭৮) এবং হেলেনা(৪৮)।

এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় ৫১৪ নমুনায় নতুন করে আরও ১৩৫জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৭২জন, জিন এক্সপার্ট মেশিনে ১৩নমুনায় ৭জন, এন্টিজেন পরীক্ষায় ১৭৫ নমুনায় ৪১জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৪নমুনায় ১৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ২৬ দশমিক ২৬ শতাংশ। এদের মধ্যে সদরের ৭৩, শেরপুরে ১৮, শাজাহানপুরে ৮, সারিয়াকান্দি ৭, ধুনটে ৭, দুপচাঁচিয়ায় ৬, কাহালুতে ৪, গাবতলীতে ৪, আদমদীঘি ৩, নন্দীগ্রামে ৩, সোনাতলা ও শিবগঞ্জে একজন করে। এছাড়া একই সময়ে করোনা থেকে ১৯২জন সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন মঙ্গলবার বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ৩৯৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৯৪৬জন এবং ৫৪৫জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৯০৮জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

এই বিভাগের অন্য খবর

Back to top button