করোনা আপডেটপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় করোনায় ১ ও উপসর্গে ১৫ জনের মৃত্যু, আক্রান্ত ১৭০

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে আরও ১৬জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে করোনায় একজন এবং উপসর্গে  ১৫জন মারা গেছেন। জেলার তিনটি হাসপাতালে রোববার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ব্যক্তির নাম  আসাদুল্লাহ(৯০)। সদরের এই বাসিন্দা টিএমএসএস হাসপাতালে মারা গেছেন।

এ ছাড়া সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায়  ৬২২ নমুনায় নতুন করে আরও ১৭০জন শনাক্ত হয়েছেন। এর মধ্যে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) এর পিসিআর ল্যাবে ২৮২নমুনায় ৮২জন, জিন এক্সপার্ট মেশিনে ১৫নমুনায় ৫জন, এন্টিজেন পরীক্ষায় ২৭৮ নমুনায় ৫৭জন এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৪৭নমুনায় ২৬জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।  আক্রান্তের হার ২৭দশমিক ৩৩শতাংশ। এদের মধ্যে সদরের ১০৩, শাজাহানপুরে ১৭, শেরপুরে ১৫, শিবগঞ্জে ১১, গাবতলীতে ৬, কাহালুতে ৪, দুপচাঁচিয়ায় ৩, সারিয়াকান্দি ৩, নন্দীগ্রামে ৩, আদমদীঘিতে ২, ধুনটে ২ এবং সোনাতলায় একজন।   এছাড়া একই সময়ে করোনা থেকে ১৩৭জন সুস্থতা লাভ করেছেন।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন সোমবার  বেলা ১১টার দিকে অনলাইন ব্রিফিংয়ে জেলার করোনা পরিস্থিতি সম্পর্কে ব্রিফিংয়ে এ সব তথ্য জানান।

ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৮ হাজার ২৬৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৫ হাজার ৭৫৪জন এবং ৫৩৯জন মারা গেছে। এছাড়া জেলায় ১ হাজার ৯৭১জন করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন।

এ বিভাগের অন্য খবর

Back to top button