সারাদেশ

মধ্যরাতে অসহায় ভাসমান মানুষের মাঝে স্বেচ্ছাসেবক লীগের খাবার বিতরণ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি জননেতা নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ২৪ জুলাই ২০২১ তারিখ রাত ১১ টায় গুলিস্তানের অসহায় ভাসমান মানুষের মাঝে শুকনো খাবার বিতরণ করেন।


এসময় সংগঠনের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন ধন্য পিতার ধন্য কন্যা, জননেত্রী শেখ হাসিনা! জননেত্রী শেখ হাসিনা কর্মগুনে মানুষের হৃদয়ে স্থান করে নিয়েছেন। জননেত্রী শেখ হাসিনা আমাদের শিখিয়েছেন কিভাবে মানুষের পাশে দাঁড়াতে হয়। তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের অসহায় মানুষের পাশে থাকার আহবান জানান।

সংগঠনের সাধারণ সম্পাদক জননেতা আফজালুর রহমান বাবু বলেন দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে কল সেন্টার ০৯৬১১৯৯৯৭৭৭ এর মাধ্যমে ২৪ ঘন্টা বিশেষজ্ঞ ডাক্তারের ফ্রি পরামর্শ সেবা, ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস, ফ্রি অক্সিজেন সেবা, করোনা রোগীর লাশ গোসল, জানাজা, দাফন ও সৎকার, খাদ্য সহায়তা সহায়তা সহ বিভিন্ন মানবিক সেবা কার্যক্রম চলমান অব্যাহত রয়েছে! জননেত্রী শেখ হাসিনা বলেছেন লকডাউনে কোন মানুষ যাতে খাবার অভাবে কষ্ট না পায়! সেদিকে সজাগ দৃষ্টি রাখতে! জননেত্রী শেখ হাসিনার নির্দেশ পালনে স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীরা মানবিক সেবা নিয়ে মানুষের পাশে থাকতে প্রতিশ্রুতিবদ্ধ।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ হাওলাদার, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক ওবায়দুল হক খান, উপ দপ্তর সম্পাদক অ্যাডঃ মোঃ মনির হোসেন প্রমুখ।

এ বিভাগের অন্য খবর

Back to top button