বগুড়া সদর উপজেলা

বগুড়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল চালক নিহত

বগুড়া সদর উপজেলার গোকুল ইউনিয়ন পরিষদের সামনে কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আজ রবিবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল চালক হলেন মতিউর রহমান (২৮)। তিনি দিনাজপুর সদর উপজেলার ভান্ডারদহ গ্রামের সামছুল আলমের ছেলে। তিনি সিরাজগঞ্জে একটি বেসরকারি সংস্থায় কর্মী পদে কর্মরত ছিলেন।

প্রত্যক্ষদর্শী বলেন, দিনাজপুরে ঈদের ছুটি কাটিয়ে মোটরসাইকেল চালিয়ে রংপুর–ঢাকা মহাসড়ক হয়ে কর্মস্থল সিরাজগঞ্জে ফিরছিলেন মতিউর রহমান। পথে বগুড়া সদরের গোকুল ইউনিয়ন পরিষদের সামনে একটি ভ্যানকে ওভারটেক করতে নিয়ে ভাঙা অংশে মোটরসাইকেল নিয়ে মহাসড়কে ছিটকে পড়েন তিনি। এ সময় পেছনে থাকা রংপুর থেকে পণ্য খালাস করে ঢাকার দিকে ফেরা একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল চালক মতিউর রহমানকে চাপা দেয়। কাভার্ড ভ্যানের চাপায় ঘটনাস্থলেই মতিউর নিহত হন। পরে স্থানীয় লোকজন তাঁর লাশ উদ্ধার করে সঙ্গে থাকা মুঠোফোনের সূত্র ধরে পরিচয় জানতে পারেন।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজা জানান, সারাদেশে লকডাউন চলছে। তাই কোন যানবাহন না থাকায় নিজ মোটরসাইকেল নিয়েই দিনাজপুর থেকে সিরাজগঞ্জের উদ্দেশ্যে রওনা হন মতিউর।

তিনি আরও জানান, এ ঘটনায় কাভার্ড ভ্যান চালক পালিয়ে গেছে এবং লাশ হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে

এ বিভাগের অন্য খবর

Back to top button