বগুড়া জেলা

বগুড়ায় কোরবানীর গোশত রান্না করে অসহায়দের ঘরে পৌঁছে দিল IYCM

সবার জন্য কোরবানী” ক্যাম্পেইন এ প্রায় ৩০০ মধ্যবিত্ত এবং অসহায় পরিবার এর মাঝে রান্না করা কুরবানীর গোশত বিতরণ করা হয়। এ পুরো ক্যাম্পেইনটি পরিচালনা করেন International Youth Change Maker (IYCM) বগুড়া ডিস্টিক্ট।

বিজ্ঞাপন

International Youth Change Maker (IYCM) বগুড়া ডিস্টিক্ট প্রেসিডেন্ট রাকিবুল হাসান জানান,
“সবার জন্য কুরবানী ” এর মূল লক্ষ্য ছিলো মধ্যবিত্ত এবং অসহায় পরিবারের মাঝে কুরবানীর রান্না করা মাংস পৌঁছে দেওয়া। আল্লাহ তা’আলার অশেষ রহমতে আমরা আজ একটি কোরবানীর গরু ক্রয় করে তা কোরবানী দিয়ে রান্না করে অসহায়দের ঘরে পৌছে দিতে সক্ষম হয়েছি। আলহামদুলিল্লাহ। International Youth Change Maker – IYCM বগুড়া পরিবারে পক্ষ হতে অসহায় ও মধ্যবিত্ত পরিবারের জন্য প্রথম কুরবানী। আমরা সর্বোচ্চ হালাল উপায়ে পশু কুরবানী করবো এবং সর্বোচ্চ পরিচ্ছন্নতা পালন করবো ইনশাআল্লাহ ।
তাদের এ কাজে সহায়তা ও শুভাকাঙ্ক্ষীদের শ্রদ্ধা। আমাদের এতো বড় একটা কাজে নিজেদের সর্বোচ্চ ভালবাসা দিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেবার জন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আপনাদের সকলের ভালবাসায় আজ IYCM বগুড়া পরিবার এতো বড় একটা দায়িত্ব কাঁধে নিতে পেরেছে। আমাদের পরিবারের প্রতিটা সদস্য কৃতজ্ঞতা স্বীকার করছি ভাইয়া ও আপুদের প্রতি।

পোগ্রাম এ উপস্থিত ডা. সামির হোসেন মিশু বলেন- করোনাকালীন সংকটের কারণে এবার ঈদে কোরবানী দানে অসামর্থ্য অসহায় মানুষের কাছে রান্না করা গোশত বিতরণের জন্য International Youth Change Maker (IYCM) বগুড়াকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই। কাজটি দেখে আমি আসলেই মুগ্ধ হয়েছি। স্বেচ্ছাসেবীরা যে মানুষের জন্য এতো পাগল তা এই ছেলেমেয়েদের আজকের আয়োজন না দেখলে বুঝতাম না। IYCM এর এই ধরণের পাগলামী ভালোবাসার কাজের সাথে থাকার জন্য সামর্থ্যবান মানুষকে আহবান জানাই। আমি ব্যাক্তিগতভাবে ভবিষ্যতেও IYCM এর ভালো কাজের সাথে ও অসহায় মানুষের পাশে আছি।

এছাড়া উপস্থিত ছিলেন জয়েন্ট সেক্রেটারী ইয়ামিতুল হাসান, IYCM সহ IYCM সকল ভলান্টিয়ার।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন