বগুড়া জেলা

বাকিতে সিগারেট না দেয়ায় ছুরিকাঘাতের ঘটনায় ছেলের মৃত্যু

সিগারেট বাকিতে ক্রয় করা নিয়ে দ্বন্দ্বে দুর্বৃত্তের ছুরিকাঘাতে রাকিব হৃদয় (২৪) নামে এক তরুণ মারা গেছেন। বুধবার রাত ৮টার দিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।

বিজ্ঞাপন

ছুরিকাঘাতের ঘটনায় তার বাবা মামুনুর রশিদও (৫৫) আহতাবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আগের দিন মঙ্গলবার রাত সাড়ে ৮টার সময় শহরের কৈগাড়িতে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মঙ্গলবার কৈপাড়া এলাকার রাকিবের মুদির দোকানে স্থানীয় আশিক ও স্বাধীন সিগারেট কেনার জন্য আসেন। সেখানে বাকিতে সিগারেট কেন নিয়ে কথা কাটাকাটি হয়। ওই সময় তারা দোকানে সিগারেট জ্বালাতে গেলে রাকিবের বাবা মামুনুর রশিদ তাদের নিষেধ করেন। এ নিয়ে তর্ক-বিতর্ক বাঁধে।

এক পর্যায়ে আশিক ও স্বাধীন সেখান থেকে চলে যায়। এর কিছুক্ষণ পর ৫ থেকে ৭ জনকে নিয়ে এসে দেশীয় অস্ত্রসহ দোকানে হামলা করে হৃদয় ও তার বাবাকে ছুরিকাঘাত করে চলে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ মৃত্যুর বিষয় নিশ্চিত করে বলেন, খুবই সাধারণ একটা বিষয় নিয়ে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। ছুরিকাঘাতের মৃত্যুর বিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন