বগুড়া জেলা

বগুড়ায় ঈদকে ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা পুলিশের

বগুড়ায় ঈদকে ঘিরে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা ও তল্লাশি চালাচ্ছে পুলিশ। শহরে থানা পুলিশ, গোয়েন্দা পুলিশ (ডিবি) সহ সাদা পোষাকে স্পেশাল ব্রাঞ্চ ডিএসবি কাজ করছে।

বিজ্ঞাপন

এছাড়াও অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফয়সাল মাহমুদের নেতৃত্বে শহর জুড়ে চেকপোস্টে যানবাহন ও সন্দেহভাজনদের তল্লাশি চলছে।

পুলিশ সূত্র জানায়, ঈদকে ঘিরে পুরো শহর নিরাপত্তার চাদরে ঢাকা হয়েছে। শহরে বড় বড় মার্কেট আছে এমন ৮টি স্থানে একজন এসআই সহ একটি করে টিম কাজ করছে। এছাড়াও শহরের পশুর হাটগুলোতে কাজ করছে ৭টি টিম। ৪টি জীপ গাড়ির মাধ্যমে মহাসড়ক সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানগুলোতে পেট্রোল টিম টহল দিচ্ছে।

পুলিশ সূত্র আরও জানায়, থানা ও পুলিশ লাইন্স পুলিশের ওই সব কাজের পাশাপাশি ৯টি পুলিশ ফাঁড়ি নিজ নিজ এলাকায় চেকপোস্ট সহ ২টি করে টিম এলাকাগুলোতে পেট্রোলিং করছে। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ২টি টিম শহরে মটর সাইকেল যোগে পেট্রোল সহ বিভিন্ন স্থানে চেকপোস্ট ও তল্লাশি চালাচ্ছে।

অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ঈদকে ঘিরে আমরা নিরাপত্তা জোরদার করেছি যাতে কোন অপ্রীতিকর কিছু না হয়। ঈদের পরের দিন পর্যন্ত আমাদের এমন নিরাপত্তা ব্যবস্থা থাকবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন