কাহালু উপজেলা

কাহালুতে কিশোরী অপহরণ মামলায় এক যুবক গ্রেফতার

বগুড়ার কাহালুতে ১৪ বছর বয়সী এক কিশোরীকে অপহরণের দায়ে মোঃ শাকিল আহম্মেদ (২১) নামে এক যুবককে গ্রেফতার করে কাহালু থানা পুলিশ। শাকিল বগুড়া সদরের গোকুল (পশ্চিমপাড়া) গ্রামের মোঃ আমজাদ হোসেন এর পুত্র।

বিজ্ঞাপন

পুলিশের দেওয়া তথ্যামতে, গত বুধবার (৭ জুলাই) সকাল অনুমান সাড়ে ৮ টা দিকে কাহালু থানাধীন পাইকড় ইউনিয়নের মালিগাছা সাকিনস্থ উচলবাড়িয়া সিএনজি স্ট্যান্ড হইতে আসামী মোঃ শাকিল আহম্মেদ সহ অজ্ঞাতনামা ২/১ জন কাহালু থানার মালিগাছা হিন্দুপাড়া গ্রামের শ্রী মানিক কুমারের ১৪ বছর বয়সী কিশোরীকে জোরপূর্বক অজ্ঞাতনামা সিএনজিতে উঠিয়ে অপহরণ করে বগুড়া সদর এলাকার দিকে চলে যায়।

ওই দিন ভিকটিমের পিতা শ্রী মানিক কুমার কাহালু থানায় এজাহার দায়ের করলে একটি অপহরণ মামলা রুজু হয়। পরবর্তীতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ রেজাউল করিম, কাহালু থানা সঙ্গীয় অফিসার ফোর্স সহ অভিযান পরিচালনা করে সোমবার ভোর ৩টায় সোনাতলা থানাধীন ফুলবাড়িয়া এলাকা হতে আসামী মোঃ শাকিল আহম্মেদকে গ্রেফতার করেন এবং ভিকটিমকে উদ্ধার করেন থানায় নিয়ে আসেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাহালু থানার অফিসার ইনচার্জ (ওসি) আমবার হোসেন জানায়, ভিকটিমের পিতা মামলা দায়ের করার সাথে সাথে কাহালু থানা পুলিশ কিশোরীকে উদ্ধারের জন্য তৎপরতা চালায়। ফলশ্রুতিতে সোমবার ভোর ৩টায় মূল হোতাকে গ্রেফতাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে সোমবার আদালতে প্রেরণ করা হইয়াছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন