করোনা আপডেটপ্রধান খবরবগুড়া জেলা

বগুড়ায় করোনায় ৭ এবং উপসর্গে ১২ জনের মৃত্যু, আক্রান্ত ১৯৫

আক্রান্তের হার ৩১ দশমিক ৭০ শতাংশ

বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে ৭ জন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন আরও ১২জন। শনিবার সকাল ৮টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় তাদের মৃত্যু হয়। করোনায় মারা যাওয়া ৭জন হলেন কাহালুর ফাতেমা(৫৫), সদরের ইজাজুল(৬৮), লতিফপুর এলাকার আজিজুল(৮২), সদরের আনোয়ার(৬৮), সদরের রাজিয়া(৬০), সারিয়াকান্দির নূর জাহান(৬১) এবং সদরের সাহেরা(৪০)।

এছাড়া বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল ও শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ(শজিমেক) হাসপাতালে করোনা উপসর্গে আরও ১২জন মারা গেছেন।

রোববার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানান ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা: তুহিন জানান, সর্বশেষ ২৪ ঘণ্টায় জেলায় আরও ৬১৫টি নমুনা পরীক্ষায় ১৯৫জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩১ দশমিক ৭০ শতাংশ। এদের মধ্যে সদরের ১৩০, শাজাহানপুরের ১৯, শেরপুরের ১৮, কাহালুর ৬, নন্দীগ্রামে ৪, সোনাতলায় ৩, শিবগঞ্জে ৩, দুপচাঁচিয়ায় ৩, ধুনটে ৩, গাবতলীতে ৩, সারিয়াকান্দিতে ২ এবং আদমদীঘিতে একজন।
এছাড়া একই সময়ে সুস্থ হয়েছেন আরও ১২৬জন।

তিনি জানান, শনিবার বগুড়া শহীদ জিয়াউর রহমন মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২টি নমুনা পরীক্ষায় ১০৭জন, জিন এক্সপার্ট মেশিনে ১৭ নমুনায় ১৩ এবং এন্টিজেন পরীক্ষায় ২৮০ নমুনায় ৫৯জন করোনায় শনাক্ত হয়েছেন। এছাড়া বেসরকারি টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ৩৬ নমুনায় ১৬ জন করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন।

ডা. তুহিন জানান, জেলায় এ পর্যন্ত মোট ১৭ হাজার ৭৭জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে সুস্থ হয়েছেন ১৪ হাজার ৪৩৯জন এবং ৫০৬জনের মৃত্যু হয়েছে। এছাড়া ২ হাজার ১৩১জন চিকিৎসাধীন

এ বিভাগের অন্য খবর

Back to top button