খেলাধুলা

প্লাজমা দেয়া হলো মুশফিকের বাবাকে

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ক্রিকেটার মুশফিকুর রহিমের বাবা মাহবুব হামিদ ও মা রহিমা খাতুন। তাদের মধ্যে মাহবুব হামিদকে বগুড়া থেকে ঢাকায় এনে দুই ব্যাগ প্লাজমা দেয়া হয়েছে। আজ শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন তার ছোট ছেলে মোসাদ্দিকুর রহিম মিশু।

বিজ্ঞাপন

রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন বাবা মাহবুব হামিদের শারীরিক অবস্থা আগের চেয়ে কিছুটা ভালো, খুব ভালো নয়। ধীরে ধীরে তার স্বাস্থ্যের অবস্থার উন্নতি হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা। বাবার জন্য সবার কাছে দোয়া চাইছি, বলেন তিনি।

এর আগে বেশ কয়েক দিন ধরে জ্বরে আক্রান্ত মুশফিকের বাবার হালকা শ্বাসকষ্ট দেখা দেয় গত মঙ্গলবার। ওই দিন রাতেই সিটিস্ক্যান করা হলে তার ফুসফুসের ২৫ শতাংশ সংক্রমিত ধরা পড়ে। অক্সিজেন স্যাচুরেশন লেভেল উঠানামা করায় বগুড়া থেকে বুধবার অ্যাম্বুলেন্সে করে দ্রুত ঢাকায় আনা হয় তাকে।

বাবা-মার পাশে থাকতে জিম্বাবুয়ে থেকে ঢাকায় ফিরে এসেছেন মুশফিকুর রহিম। গত ১৪ জুলাই এক বিজ্ঞপ্তিতে বিসিবি জানায়, ব্যক্তিগত কারণে মুশফিক হারারে ত্যাগ করে ঢাকার উদ্দেশে রওনা দেবে। সে জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলতে পারবে না। মুশফিকের পরিবারের গোপনীয়তার প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের শ্রদ্ধা রইলো।

প্রসঙ্গত, গত ১৬ জুলাই প্রথম ওয়ানডেতে জিম্বাবুয়ের বিরুদ্ধে বড় ধরনের বিজয় লাভ করে বাংলাদেশ। সিরিজের বাকি দুই ওয়ানডে আগামী ১৮ এবং ২০ জুলাই। ২৩, ২৫ এবং ২৭ তারিখ টি-টোয়েন্টি সিরিজের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। করোনাভাইরাসের কারণে সবগুলো ম্যাচের ভেন্যু হারারে স্পোর্টস ক্লাব মাঠ।

এ বিভাগের অন্য খবর

Back to top button
ভাষা নির্বাচন