বগুড়া জেলা

বগুড়ায় উৎসর্গ ফাউন্ডেশনের উদ্যোগে মাস্ক বিতরন

উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির দিক-নির্দেশনায় কম্বাইন্ড মেডিকেল ইনষ্টিটিউট শাখার উদ্যোগে বুধবার দুপুরে বগুড়ার জজ র্কোট প্রাঙ্গনে ২ হাজার মাস্ক বিতরন করা হয়।

উক্ত প্রোগ্রামের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বচিপ) বগুড়া শাখার সভাপতি ও উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকতা ডাঃ সামির হোসেন মিশু ।

প্রধান অতিথির ব্ক্তব্য তিনি বলেন, আগের তুলনায় সবার মাঝে করোনা সচেতনতা বৃদ্ধি পেয়েছে, তরুণরা এভাবে কাজ করে গেলে আমরা করোনাকে জয় করতে পারবো বলে তিনি আশা প্রকাশ করেন ।

উক্ত মাস্ক বিতরনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী মালিক সমিতির সাধারন সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক পরিমল প্রসাদ রাজ, ইঞ্জিনিয়ার মো আব্দুল্লাহ্ আল মামুন, ডাঃ মেহেদী হাসান, ডাঃ তারাজুল ইসলাম শাওন, উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ জাতীয় স্বেচ্ছাসেবক সমন্বয়ক কেন্দ্রীয় কমিটি যুগ্ন সাধারন সম্পাদক ও কম্বাইন ম্যাটস্ এর পরিচালক মোঃ শাহবউদ্দিন, দেশ গ্রুপের পরিচালক মো আপেল মাহমুদ, নিউরন কোচিং সেন্টার “বগুড়া শাখার পরিচালক মোশারফ হোসেন ।
এছাড়াও অন্যদের মাঝে উপস্থিত ছিলেন উৎসর্গ ফাউন্ডেশন বাংলাদেশ কম্বাইন্ড মেডিকেল ইনষ্টিটিউট শাখার সদস্য সচিব মোঃ ফজলে রাফী, মো জহুরুল ইসলাম, আতিয়া মুস্তারি অরি, আতিয়া ফারহানা রুহি, জুলিশা শেখ সহ প্রমুখ।

এই বিভাগের অন্য খবর

Back to top button