শিবগঞ্জ উপজেলা

শিবগঞ্জের মোকামতলায় ১০১ বোতল ফেন্সিডিলসহ ৩ নারী আটক

দিনাজপুরের হিলি থেকে ঢাকায় যাচ্ছিলেন ৩ নারী। তারা আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ১০১ বোতল ফেনসিডিল সরবরাহ করতে যাচ্ছিলেন। কিন্তু তাদের রাজধানী ঢাকায় যাওয়ার পথে বাধা হয়ে দাঁড়াল শিবগঞ্জের মোকামতলা তদন্ত কেন্দ্রের পুলিশ।

বুধবার (১৪ জুলাই) দুপুরে জয়পুরহাট-মোকামতলা সড়কের মোকামতলা ঈদগাহ মাঠসংলগ্ন ব্রিজ এলাকা থেকে ওই ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন হাকিমপুর উপজেলার মধ্যবাসুদেবপুর গ্রামের জসিম উদ্দিনের স্ত্রী মীম খাতুন (২৫), একই গ্রামের আব্দুল মতিনের স্ত্রী রহিমা খাতুন (২৭), একই গ্রামের ইয়াকুব আলীর স্ত্রী মেরিনা খাতুন (৩৫)।

শিবগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই মনোয়ারুল ইসলামের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালে দুপুরে মোকামতলা জয়পুরপাড়া ঈদগাহ মাঠ এলাকায় ওই ৩ নারী ঢাকায় যেতে গাড়ির অপেক্ষা করছিল।

এ সময় ওই নারী মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করা হয়। তাদের কাছে রাখা ১০১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। তারা এসব মাদকদ্রব্য রাজধানী ঢাকায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে দিনাজপুর জেলার হিলি থেকে রওনা দেয়।

শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান , গোপন সংবাদের ভিত্তি তাদেরকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button