খেলাধুলাবিনোদন

বলিউড সিনেমায় সৌরভ গাঙ্গুলীর জীবন

রঙিন দুনিয়ার সাথে বিভিন্নসূত্রে যুক্ত হয়েছে ভারতীয় ক্রিকেটারদের নাম। বিশেষত একাধিক কিংবদন্তী ক্রিকেটারের জীবন বলিউডের সিনেমায় মূর্ত হয়েছে।

এবার বলিউড সিনেমায় দেখা যাবে ভারতের আরেক সাবেক কিংদন্তী ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর জীবন।

বলি পাড়ায় অনেকদিন ধরেই গুঞ্জন চলছিল বায়োপিক নির্মাণ হবে ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলীর। কিন্তু এতদিন এ সম্পর্কে অফিসিয়াল কোন ঘোষণা আসেনি। শেষমেশ নিজের বায়োপিক নির্মাণের সম্মতি দিলেন সৌরভ নিজেই।

ভারতীয় সংবাদ মাধ্যমকে দেওয়া এক সাক্ষাতকারে সৌরভ জানিয়েছেন, ‘হ্যাঁ, আমি বায়োপিকের ব্যাপারে সম্মতি জানিয়েছি। এটি হিন্দিতে হবে। তবে এখনই পরিচালকের নাম বলা সম্ভব নয়। সবকিছু ঠিক হতে আরও কিছুদিন সময় লাগবে।’

একাধিক সূত্রের খবর, বায়োপিক নির্মাণ প্রসঙ্গে প্রোডাকশন হাউসের সঙ্গে একাধিক মিটিং হয়েছে সৌরভের। ইতিমধ্যে স্ক্রিপ্ট লেখার কাজও এগিয়েছে। জানা গেছে, শোবিজের দুনিয়ার অন্যতম নামী ব্র্যান্ড ‘ভায়াকম’ এর ব্যানারে তৈরি হবে তার বায়োপিক। যার বাজেট হবে প্রায় ২০০ থেকে ২৫০ কোটি রুপি।

সৌরভের বায়োপিকে মুখ্য ভূমিকায় কাকে দেখা যাবে তা নিয়েও নানা জল্পনা শুরু হয়েছে অনুরাগী মহলে। শোনা যাচ্ছে, সৌরভের ভূমিকায় নাকি রণবীর কাপুরের নাম প্রায় চূড়ান্ত।

তবে রণবীর ছাড়াও আরো দু’জনের নাম আছে। সুতরাং নিশ্চিত ভাবে এখনই কিছু বলা যাচ্ছে না।

এ বিভাগের অন্য খবর

Back to top button