বগুড়া জেলা

বগুড়ায় করোনায় ক্ষতিগ্রস্থ অর্ধ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

কোডিড-১৯ এর কারণে সৃষ্ট প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসকের কার্যালয়ে মঙ্গলবার দুপুরে রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজের নিজস্ব উদ্যোগে করোনায় ক্ষতিগ্রস্থ অর্ধ শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধান অতিথি হিসেবে সাধারণ মানুষের হাতে এই খাদ্যসামগ্রী তুলে দেন বগুড়া জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, দেশের এই ক্রান্তিকালে খেঁটে খাওয়া মানুষগুলো অত্যন্ত চিন্তাগ্রস্থ অবস্থায় দিন কাটাচ্ছে। বর্তমান পরিস্থিতিতে জীবিকার চাইতেও জীবনকে বাঁচানো দরকার কারণ নিজেদের একটি ভুলে প্রাণঘাতি এই ভাইরাসে নিজেদের পুরো পরিবার সংক্রমিত হতে পারে। সরকারের পাশাপাশি অসহায়দের জন্যে সমাজের সকলকে এগিয়ে আসতে হবে সেখানে খাদ্যসামগ্রী বিতরণের আয়োজকদের প্রতি তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক সঞ্জু রায়ের সার্বিক পরিচালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাগর কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী সাজেদুর রহমান শিপলু, জেলা মোবাইল ব্যবসায়ী মালিক সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, বিশিষ্ট ব্যবসায়ী রাজু আহম্মেদ প্রমুখ।

অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে পর্যায়ক্রমে শতাধিক মানুষের মাঝে চাল, ডাল, তেল, লবণ, আলু ইত্যাদি সম্বলিত খাদ্যসামগ্রীস্বরূপ একটি করে ব্যাগ বিতরণ করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button