বগুড়া জেলা

রাজশাহী রেন্জের মাসিক অপরাধ সভায় শ্রেষ্ঠ বগুড়া জেলা

বাংলাদেশ পুলিশের আইজিপি বেনজির আহম্মেদের নির্দেশনায় পুলিশ হেডকোয়ার্টার কর্তৃক প্রবর্তিত অভিন্ন মানদণ্ডের মূল্যায়ন অনুযায়ী সার্বিক পুলিশিং কার্যক্রমের বিবেচনায় রাজশাহী রেঞ্জের মধ্যে জুন/২০২১ মাসে শ্রেষ্ঠ জেলা নির্বাচিত হয়েছে বগুড়া জেলা পুলিশ।

রাজশাহী রেঞ্জ পুলিশ এর ডিআইজি মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম, এর সভাপতিত্বে রাজশাহী রেঞ্জের অদ্যকার মাসিক অপরাধ সভায় রাজশাহী বিভাগের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছে বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম-বার, শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ নির্বাচিত হয়েছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা, শ্রেষ্ঠ ইন্সপেক্টর (তদন্ত) নির্বাচিত হয়েছেন বগুড়া সদর থানার ইন্সপেক্টর তদন্ত মোঃ আবুল কালাম আজাদ।

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম-বার জানান, বগুড়া জেলা পুলিশের থানা ফাঁড়ি তদন্ত কেন্দ্রের আইসি,ওসি, সার্কেল অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার গণ সহ প্রত্যেক পুলিশ সদস্য এ শ্রেষ্ঠত্ব অর্জনের গর্বিত অংশীদার।
বগুড়া জেলা পুলিশকে সার্বিক পুলিশিং কার্যক্রমে সহযোগিতা করার জন্য আমি বগুড়া জেলার সকল শ্রেণী-পেশার সম্মানিত নাগরিকগণের নিকট কৃতজ্ঞ। বগুড়া জেলা পুলিশের যা কিছু অর্জন কিংবা সফলতা তার কৃতিত্ব আপনাদের সকলের। বগুড়া জেলা পুলিশ টিমকে আমি আমার অন্তরের অন্ত:স্থল থেকে অভিবাদন জানাই।
বিশেষভাবে কৃতজ্ঞতা জানাই রাজশাহী রেঞ্জ পুলিশ এর সম্মানিত অভিভাবক মোঃ আব্দুল বাতেন বিপিএম পিপিএম, ডিআইজি স্যার কে যার সুদক্ষ নেতৃত্ব ও নির্দেশনা আমাদের সার্বক্ষণিক উজ্জীবিত রাখেন।

পরিশেষে আবারও বগুড়া জেলা পুলিশ পরিবারকে অভিবাদন ও ধন্যবাদ। রাজশাহী রেঞ্জ ডিআইজি স্যারের নেতৃত্ব ও নির্দেশনায় বগুড়া জেলা পুলিশ, ইনশাল্লাহ, ভবিষ্যতেও এ অগ্রযাত্রা বরাবরের মতো অব্যাহত রাখবে এবং জনকল্যাণে সার্বিক পুলিশিং কার্যক্রমে অবিচল ও অতন্ত্র প্রহরীর মত সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে কাজ করবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button