বগুড়া জেলা

করোনায় ক্ষতিগ্রস্থদের প্রধানমন্ত্রীর উপহার প্রদান অব্যহত রয়েছে: ডিসি জিয়াউল হক

করোনায় আক্রান্ত ও ক্ষতিগ্রস্থদের সহায়তা অব্যহত রেখেছে বগুড়া জেলা প্রশাসন।

বিজ্ঞাপন

সোমবার বিভিন্ন শ্রেণী পেশার ৫৬৩ জনকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে অর্থ ও খাদ্য সহায়তা প্রদান করেছে জেলা প্রশাসন। সকাল ১১ টায় জেলা প্রশাসকের সভাকক্ষে ২৯৫ জনের প্রত্যেক কে ৫ হাজার টাকা করে মোট ১৪ লাখ ৭৫ হাজার ৫০০ টাকার চেক প্রদান করা হয়। পরে জেলা প্রশাসক কার্যালয় চত্বরে করোনায় ক্ষতিগ্রস্ত আরো ২৬৮ জন কে খাদ্য সহায়তা প্রদান করেন জেলা প্রশাসক মোঃ জিয়াউল হক।

এসময় বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মজিবর রহমান মজনু, সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মাসুম আলী বেগ, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, সাবেক সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, সাবেক সাধারণ সম্পাদক আখতারুজ্জামান, প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুস সালাম বাবু উপস্থিত ছিলেন। বিতরণের দায়িত্বে ছিলেন এনডিসি জিএম রাশেদুল ইসলাম ও জেলা প্রশাসন,বগুড়া এর বিজ্ঞ এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটবৃন্দ। বিতরণ করা খাদ্যসামগ্রীর মধ্যে প্রতি প্যাকেটে ছিল ৮ কেজি চাল, ১ কেজি ডাল, ০.৫ লিটার ভোজ্য তেল, চিনি, লবণ ও ১টি মিনি সাবান।

বগুড়া জেলা প্রশাসক জিয়াউল হক বলেন, করোনায় ক্ষতিগ্রস্থদের মাননীয় প্রধানমন্ত্রীর উপহার প্রদান অব্যহত রয়েছে। ৩৩৩ তে ফোন করে যে কেউ খাদ্য সহায়তা পেতে পারেন। করোনা ও লক ডাউনে যারা ক্ষতিগ্রস্থ তাদের সবাইকে খাদ্য সহায়তা দেয়া হবে। যারা ফোন করছেন তাদের বাড়ীতে খাদ্য সহায়তা পৌছে দেয়া হচ্ছে। প্রতিদিনই এ খাদ্য সহায়তা অব্যহত রয়েছে বলে তিনি জানান।

এ বিভাগের অন্য খবর

Back to top button