শেরপুর উপজেলা

বগুড়ার শেরপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

বগুড়ার শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নে পুকুরের পানিতে পড়ে জেমি খাতুন (১০) ও মিম খাতুনের (১০) মৃত্যু হয়েছে। রোববার সকাল সাড়ে ১১টায় খানপুর ইউনিয়নের ভাটারা গ্রামে এ ঘটনাটি ঘটে।

জেমি খাতুন ওই গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ও মিম খাতুন কাজিপুর বেলতলা গ্রামের সুমন হোসেনের মেয়ে। তারা সম্পর্কে মামাতো বোন ও ফুফাতো বোন।

এলাকাবাসী ও আত্মীয়রা জানান, বাড়ির পাশে গর্ত করে মাটি তুলে উঁচু করে বাড়ি নির্মাণ করায় সেখানে পুকুরে পরিণত হয়। সেই পুকুর পাড়ে জেমি খাতুন ও মিম খাতুনসহ আরো তিন চারজন সহপাঠিরা প্রতিনিয়ত খেলাধুলা করে। এ সময় তারা খেলাধুলা করতে গেলে অসাবধানতাবশত জেমি পুকুরে পড়ে যায়। তাকে তুলতে গিয়ে মিমিও পানিতে ডুবে যায়। পরে নিহত জেমির চাচাতো ভাই সাদিক (৭) তাদের কোনো সাড়া না পেয়ে বাড়িতে গিয়ে বিষয়টি বলে। তখন এলাকাবাসী ও আত্মীয়-স্বজন এসে পুকুরে নেমে তাদের দুজনের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে মিমের দাদি জাহানারা জানান, মিমের বাবা-মা ঢাকায় গার্মেন্টসে চাকরি করার সুবাদে মিমকে আমি আট বছর ধরে লালন পালন করে আসছি।

জেমির বাবা জাহিদুল ইসলাম জানান, প্রতিনিয়ত ওরা চাচাতো ও ফুফাতো ভাইসহ চার-পাঁচজন একসাথে খেলা করত হঠাৎ করে পুকুরে পড়ে তারা দুজন মারা গেছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম জানান, ‘আমি ও উপ-পরিদর্শক (এসআই) আব্দুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করছি। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এ বিভাগের অন্য খবর

Back to top button