বগুড়া জেলা

বগুড়ায় জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ৪১ পুলিশ সদস্য পুরস্কৃত

বগুড়ায় জুন মাসের কার্যসম্পাদনের ভিত্তিতে চার ক্যাটাগরিতে এবার ৪১ পুলিশ সদস্যকে পুরস্কৃত করা হয়েছে। বুধবার সকাল ১০ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে মাসিক কল্যাণ এবং অপরাধ সভায় বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা তাদের পুরস্কৃত করেন। এসময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং সকল থানার ওসি উপস্থিত ছিলেন।

‘চৌকস কার্য সম্পাদন’, ‘শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী’, ‘গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী’ এবং ‘বিশেষ’ -এই চার ক্যাটাগরিতে সেরা পুলিশ সদস্যদের হাতে সম্মাননা ক্রেস্ট, নগদ অর্থ ও সনদ তুলে দেওয়া হয়।

বগুড়ায় পুলিশের মিডিয়া বিভাগের প্রধান এবং অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানান, ওই চার ক্যাটাগরিতে কন্সটেবল, এএসআই, এসআই, ইন্সপেক্টর এবং সার্কেল অফিসারদেরদের পুরষ্কারের জন্য নির্বাচিত করা হয়।

চৌকস কার্য সম্পাদন ক্যাটাগরিতে সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ, শিবগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার তানভীর হাসান, সদর থানার ওসি সেলিম রেজা, শিবগঞ্জ থানার ওসি সিরাজুল ইসলাম, সদর থানার ইন্সপেক্টর(তদন্ত) আবুল কালাম আজাদ, শিবগঞ্জ থানার ইন্সপেক্টর মোহাম্মদ হাসমত উল্লাহ, সদর ট্রাফিকের টিআই রফিকুল ইসলাম সরকার, সার্জেন্ট মাহমুদ হোসেন, শিবগঞ্জ থানার এসআই মোহাম্মদ আলী, আদমদীঘি থানার এসআই আঃ ওয়াদুদ, ধুনট থানার এএসআই আবু তাহের, আদমদীঘি থানার এএসআই আহমেদ রুস্তম ফারুক, সদর কোর্টের এএসআই মোস্তাফিজুর রহমান এবং জেলা বিশেষ শাখার এএসআই আসাদুজ্জামান।

গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটনকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন শেরপুর থানার এসআই আব্দুস সালাম, শিবগঞ্জ থানার এসআই স্বপন মিয়া এবং সদর থানার এসআই গোলাম মোস্তফা।

শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী ক্যাটাগরিতে পুরস্কার পেয়েছেন গাবতলী মডেল থানার এসআই অমিত বিশ্বাস।

বিশেষ পুরস্কার পেয়েছেন জেলা গোয়েন্দার যথাক্রমে- ওসি আব্দুর রাজ্জাক, ইন্সপেক্টর এমরান মাহমুদ তুহিন, এসআই জুলহাজ উদ্দীন, এসআই জাহাঙ্গীর কবির, এসআই আলী জাহান, এসআই ইয়াসিন আরাফাত, এসআই শওকত আলম, এসআই মিন্টু মিয়া ও এএসআই আহসানুল ইসলাম, পুলিশ অফিসের প্রধান সহকারী সনৎ কুমার ঘোষ ও স্টেনো-১ রফিকুল ইসলাম, জেলা গোয়েন্দার কনস্টেবল ফারুক খান এবং কনস্টেবল স্বপন কুমার সেন।

এছাড়া অর্থ পুরুস্কার পেয়েছেন ১০ জন। তারা হলেন- ৪জন এস আই এর মধ্যে যথাক্রমে- উপশহর পুলিশ ফাঁড়ির রহিম উদ্দীন, সদর থানার জহুরল ইসলাম ও জাকির আল হাসান, শেরপুর থানার আঃ আজিজ।

এএসআইদের মধ্যে যথাক্রমে- সদর থানার মাসুদ রানা, ধুনট থানার আবু তাহের, শেরপুর থানার হারুনর রশিদ, ফুলবাড়ী পুলিশ ফাঁড়ির নজরুল ইসলাম, উপশহর ফাঁড়ির এটিএসআই বদিউজ্জামান এবং সদর ফাঁড়ির এটিএসআই শফিকুল ইসলাম।

সভায় অবসর নেয়া ৬ পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধণা দেয়া হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button