বগুড়া জেলা

মমতাজ মাসুমা ফাউন্ডেশনের উদ্যোগে বৃক্ষরোপন ও ফল বিতরন

মঙ্গলবার (৬ই জুলাই) দুপুরে মমতাজ মাসুমা ফাউন্ডেশনের উদ্যোগে বগুড়া সদরের গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষে বৃক্ষরোপন ও কর্মহীন, অসহায় মানুষের মাঝে মৌসুমী ফল বিতরন করা হয়েছে।

মমতাজ মাসুমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাসুদুর রহমান মিলনের সার্বিক সহযোগিতায় গোকুল ইউনিয়নের বিভিন্ন এলাকার শতাধিক পরিবারের মাঝে মৌসুমী ফল আম ও কাঁঠাল বিতরণ করা হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয় ও গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আম, জাম, কামরাঙ্গা, অর্জুন, কৃষ্ণচ‚ড়াসজ বিভিন্ন প্রজাতির ফলজ বনজ ও ঔষধী বৃক্ষরোপন করা হয়।

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বৃক্ষরোপন কর্মসূচী ও মৌসুমী ফল আম ও কাঁঠাল বিতরণকালে এসময় উপস্থিত ছিলেন, গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রেবেকা সুলতানা, বগুড়া জেলা যুবলীগের উপ-দপ্তর সম্পাদক এমরান আলী রনি, গোকুল ইউনিয়ন যুবলীগের আহবায়ক ইউপি সদস্য রফিকুল ইসলাম সাজু, জেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক মুকুল ইসলাম, গণশিক্ষা বিষয়ক সম্পাদক সজীব সাহা, জেলা ছাত্রলীগ নেতা রহমান বাবু, মোহন ইসলাম, শাহারিয়ার গালিব জিম, আবদুল্লা আহাদ, সামিউল হাসান ছনি, মেহেদী হাসান মোমিন, মেহেদী হাসান সিয়াম, মেহেদী হাসান হৃদয়, রায়হানউর ইসলাম, শাহারিন ইসলাম, বগুড়া সদর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি গোলাম সারোয়ার মিলন, সদর উপজেলা ছাত্রলীগের গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম সাগর, ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ সাগর, হাসিবুল ইসলাম তুহিন, রিয়ান, ইউনিয়ন যুবলীগ নেতা সোহানুর রহমান প্রমুখ।

জেলা ছাত্রলীগের মুকুল ইসলাম ও সজীব সাহা জানান, মমতাজ মাসুমা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা মাসুদুর রহমান মিলনের সার্বিক সহযোগীতায় বগুড়া সদর এলাকার বিভিন্ন এলাকার কর্মহীন হয়েপড়া ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী, মৌসুমী ফল আম ও কাঠাল বিতরণ করা হচ্ছে। এছাড়াও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হচ্ছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button