করোনা আপডেটপ্রধান খবরবগুড়া জেলা

করোনা: বগুড়ার দুই হাসপাতালে আরও ৬জনের মৃত্যু, আক্রান্ত ১১২জন

আক্রান্তের হার ৩৬ দশমিক ০১শতাংশ

বগুড়ায় করোনার মৃত্যুর মিছিল থামানোই যাচ্ছে না। গত ২৪ ঘন্টায় করোনায় বগুড়ার দুই হাসপাতালে আরও ৬জন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

মারা যাওয়ার তালিকায় নতুন যুক্ত হওয়া ৬ জন হলেন- বগুড়া সদরের আলী জাহিদ (৭০) ও সাহেরা বেওয়া (৭০) এবং নওগাঁর মতিন চৌধুরী। এদের ৩ জনই মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। এছাড়া বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মারা যাওয়া তিনজনের নাম পরিচয় জানাতে পারেনি জেলা স্বাস্থ্য বিভাগ।

এছাড়া জেলায় গত ২৪ ঘন্টায় ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ১১২ জন করোনায় শনাক্ত হয়েছেন। একই সময়ে সুস্থ হয়েছেন ৯১ জন। নতুন আক্রান্ত ১১২ জনের মধ্যে সদরের ১০০ জন, শিবগঞ্জে ৩ জন, আদমদীঘি ২ জন, কাহালু ২জন, শাজাহানপুর ২ জন, শেরপুর, ধুনট ও গাবতলীতে ১ জন করে আক্রান্ত হয়েছেন। শনিবার সকালে অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন।

ডা. তুহিন জানান, ২ জুলাই শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৮২ টি নমুনায় ৯৩ জনের এবং টিএমএসএস মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯ নমুনায় ১৯ জন করোনায় পজিটিভ শনাক্ত হয়েছেন।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১৪,১৮৫জন এবং সুস্থতার সংখ্যা ১২,৮৩৯ জন। এছাড়া নতুন করে ৬ জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ৪১৬ জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন রয়েছে ৯৩২ জন।

এ বিভাগের অন্য খবর

Back to top button