বগুড়া জেলা

কলেজছাত্রীর গোপন ছবি-ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি, প্রেমিকসহ ২ জন আটক

বগুড়ায় প্রেমের সম্পর্ক গড়ে এক কলেজ ছাত্রীর অন্তরঙ্গ মুহূর্তের গোপন ছবি ও ভিডিওচিত্র ছড়িয়ে দেয়ার ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেইল করার অভিযোগে দুই প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে শহরের রেলগেইট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- বগুড়া সদর উপজেলার কালিবালা এলাকার শেরেকুল প্রামানিকের ছেলে শামীম প্রামানিক এবং গাবতলী উপজেলার জাহিদুল প্রামানিকের ছেলে সিরাজুল প্রামানিক(২০)। এ ঘটনায় র‌্যাবের পরামর্শে ভিকটিম তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন।

বিজ্ঞাপন

বগুড়া জেলার সদর থানাধীন কলেজ ছাত্রীর সহিত সোহান নামক এক ছেলের সাথে প্রেমের সম্পর্ক ছিল। এই সম্পর্কের জের ধরে বিভিন্ন সময়ে ফুসলিয়ে মেয়ের কিছু অন্তরঙ্গ মুহূর্তের গোপন ছবি ও ভিডিওচিত্র ইমোতে তার প্রেমিকের নিকট প্রেরণ করে। প্রতারক প্রেমিক সোহান ও তার বন্ধু সিরাজুল ভিকটিমের অশ্লীল ছবি, ভিডিও প্রদর্শন ও ব্ল্যাকমেইল করে টাকা এবং স্বর্ণালংকার হাতিয়ে নেওয়ায় সময় ও সুযোগ খুঁজতে থাকে। বিষয়টি মেয়ের বাবা সোহান ও সিরাজুল এর অভিভাবক ও আত্মীয়স্বজনকে জানানোর পর সোহান ও সিরাজুল আরও ক্ষিপ্ত হয়ে ভয়ভীতি প্রদর্শন করতে থাকে এবং কিছুদিন যাবত মোবাইল ফোন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর বেশ কিছু ছবি ছেড়ে দেওয়ার ভয় দেখায় এবং শারীরিক সম্পর্ক স্থাপন করার চেষ্টা করে। পরবর্তীতে ভিকটিম তার ভুল বুঝতে পেরে সম্ভ্রম হারানোসহ প্রাণনাশের কথা ভেবে কোনো উপায়ান্তর না পেয়ে র‌্যাব-১২ সিপিএসসি, বগুড়া ক্যাম্পে এসে ঘটনাটির বিস্তারিত জানায়।

র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃতরা বিভিন্ন সময়ে বিভিন্ন মেয়ের সাথে প্রেমের অভিনয় করে। এর মাধ্যমে তাদের অন্তরঙ্গ মুহূর্তের গোপন ভিডিওচিত্র ধারণ করে তাদেরকে ভয়ভীতি দেখিয়ে ব্ল্যাকমেল করে টাকা হাতিয়ে নেয়।

আসামীরা ভিকটিমের নিকট ২ লাখ টাকা দাবী করে ভিডিও ফেরৎ দিবে বলে শর্ত দেয় এবং ভিকটিম তার স্বর্ণালংকার ও নগদ ৩৭ হাজার টাকা প্রদান করে। তারপরও তারা বাকী টাকা আদায় এবং শারীরিক সম্পর্কের জন্য চাপ দেয়।

তিনি আরও জানান, আসামীদের মোবাইল থেকে ভিডিওচিত্র ও ছবি উদ্ধার করা হয়েছে। এছাড়া গ্রেফতারকৃতরা এলাকায় বখাটে বলে পরিচিত এবং তাদের বিরুদ্ধে এলাকার জনসাধারণের অনেক অভিযোগ রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ হয়েছে।

এ বিভাগের অন্য খবর

Back to top button