বগুড়া জেলা

বগুড়ায় র‌্যাবের অভিযানে ১০ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় র‌্যাব-১২, বগুড়া ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া সদর থানাধীন মাটিডালি মোড়ে ২৯ মে ২০২১ ইং তারিখ ০৬.০০ ঘটিকার সময় বগুড়া র‌্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন এর নেতৃত্বে বগুড়া জেলার সদর থানাধীন মাটিডালী বিমান মোড়স্থ মাষ্টার প্লাজার সামনে ফাঁকা জায়গার উপর অভিযান পরিচালনা করে ১০ কেজি গাঁজা ০৩টি মোবাইল,০৩ টি সীমকার্ড এবং নগদ ১১,০০০/- টাকাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলেন, নাটোরের সিংড়া উপজেলার চাঁদপুর (কলমের) মৃত আঃ কাদেরের ছেলে মাহবুব আলম (২৮), গাইবান্ধা জেলার মইনুলের ছেলে নাইম ইসলাম (২১)।

র‍্যাব ১২ এর প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য গাঁজা এর বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য বগুড়া জেলার সদর থানায় সোপর্দ করা হয়েছে।

বগুড়া র‍্যাব-১২ এর কোম্পানী কমান্ডার (লেঃ কমান্ডার) আব্দুল্লাহ আল মামুন, (জি), বিএন জানান, র‌্যাবের এ ধরনের মাদক বিরোধী আভিযানিক কার্যক্রম চলমান থাকবে এবং ভবিষ্যতে আরো জোরদার করা হবে। আইন শৃংখলা বাহিনীর এ ধরনের তৎপরতা বাংলাদেশকে একটি অপরাধমুক্ত দেশ হিসাবে গড়ে তুলতে পারবে বলে আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি।

এ বিভাগের অন্য খবর

Back to top button